শহিদুল্লাহ চৌধুরী সভাপতি ও ছরওয়ার সম্পাদক

এম.জিয়াবুল হক, চকরিয়া:

চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির নির্বাচন গতকাল বুধবার চকরিয়া উপজেলা আদালতস্থ এডভোকেট এসোসিয়েশন কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত নির্বাচনে ১২টি পদের মধ্যে চারটি পদে সমিতির ৪৬জন ভোটার উপস্থিত থেকে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। বিকালে ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার এডভোকেট মো.জসিম উদ্দিন ও সহকারি নির্বাচন কমিশন এডভোকেট আলহাজ ওমর আলী এবং এডভোকেট ও.কে.এম শেখ সাদী ফলাফল ঘোষনা করেন।

অনুষ্ঠিত নির্বাচনে সদস্যদের ভোটে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি এডভোকেট এইচএম শহিদ উল্লাহ চৌধুরী। তার নিকটতম হয়েছেন এডভোকেট নুরুল হুদা। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট গোলাম ছরওয়ার। তাঁর নিকটতম হয়েছেন এডভোকেট হাবিব উদ্দিন মিন্টু। অপরদিকে জেলা প্রতিনিধি পদে সদস্যদের ভোটে যৌথভাবে নির্বাচিত হয়েছেন এডভোকেট মো.ওমর ফারুক ও এডভোকেট মাঈন উদ্দিন।

অনুষ্ঠিত নির্বাচনে চারটি পদে ভোট গ্রহণ হলেও অপর আটটি পদে প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তাঁরা হলেন এডভোকেট শ্রীধর দত্ত বাদল ও এডভোকেট মুফিজুর রহমান হেলাল সহ-সভাপতি, এডভোকেট মো.মিজবাহ উদ্দিন সহ সাধারণ সম্পাদক, এডভোকেট মো.জাহেদ নেওয়াজ পাঠাগার সম্পাদক, এডভোকেট মো.শাহরিয়ার ফয়সাল আপ্যায়ন সম্পাদক এবং সদস্য পদে এডভোকেট আলহাজ মো.ইলিয়াছ আরিফ, এডভোকেট আলহাজ মো.শাহ আলম ও এডভোকেট এসএম হেফাজ উদ্দিন।