মো. নুরুল করিম আরমান, লামা প্রতিনিধি :

বান্দরবানের আলীকদম উপজেলায় ভাড়ায় চালিত যাত্রীবাহি দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আশ্রাফ উদ্দিন (২৫) নামের এক চালক নিহত হয়েছে। এ সময় উভয় মোটর সাইকেলের ৫ যাত্রী গুরুতর আহত হন। আহতরা হলেন, মেহের আলী (৪০), তেরেস ত্রিপুরা (১৬), ইউছুপ (২৫), বাজিরু ত্রিপুরা (৪০) ও দুর্জয় ত্রিপুরা (২৮)। শুক্রবার দুপুের আলীকদম-থানছি সড়কের ডিম পাহাড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আশ্রাফ উদ্দিন আলীকদম উপজেলা সদর ইউনিয়নের পানবাজার এলাকার সিলেটি পাড়ার বাসিন্দা ছিদ্দিকুর রহমানের ছেলে। আহতরা সবাই আলীকদম ও থানছি উপজেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আশ্রাফ উদ্দিন তার ভাড়ায় চালিত মোটর সাইকেলে করে যাত্রী নিয়ে শুক্রবার দুপুর দেড়টার দিকে আলীকদম-থানছি সড়কের ডিমপাহাড় এলাকা থেকে আলীকদম সদরে যাচ্ছিলেন। এ সময় মোটর সাইকেলটি সড়কের ডিমপাহাড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা আরেকটি যাত্রী বোঝাই ভাড়ায় চালিত মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় মোটর সাইকেলের চালকসহ ৬ যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে দায়িত্বরত চিকিৎসক আশ্রাফ উদ্দিনকে মৃত ঘোষনা করে আহতদের চিকিৎসা শেষে ভর্তি দেন।

মোটর সাইকেল দূর্ঘটনায় একজন নিহত ও ৫ জন আহত হওয়ার সত্যতা আলীকদম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাইদুর রহমান নিশ্চিত করেন।