বিনোদন ডেস্ক:
মিস ওয়ার্ল্ডের মূল প্রতিযোগিতার নির্দেশনা অনুযায়ী ডিভোর্সি, সিঙ্গেল মাদারেরা অংশ নিতে পারে। সেক্ষেত্রে এভ্রিলের অংশগ্রহণ অবৈধ নয়। কারণ তার বিয়ে হলেও তিনি এখন সিঙ্গেল ।

বুধবার রাজধানীর হোটেল ওয়েস্টিনে এক সংবাদ সম্মেলনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ আয়োজক অন্তর শোবিজের পক্ষ থেকে এসব কথা বলা হয়েছে।

সংবাদ সম্মেলনে বলা হয়, এভ্রিল সেটা স্বীকার করেই অংশ নিতে পারতেন। কিন্তু যেহেতু তিনি তথ্য গোপন করেছেন তাই শাস্তিস্বরূপ তাকে বাদ দেয়া হবে। মূল আয়োজনকারীরা চান না একজন মিথ্যাবাদী একটি দেশের প্রতিনিধি হয়ে আসুক।

এভ্রিলের নির্বাচিত হওয়া প্রসঙ্গে সংবাদ সম্মেলনে বলা হয়, বিচারকদের রায়েই নির্বাচিত হয়েছিলেন জান্নাতুল নাঈম এভ্রিল । কিন্তু ভুল করে জান্নাতুল সুমাইয়ার নাম ঘোষণা করেন উপস্থাপক শিনা চৌহান।

সংবাদ সম্মেলনে খ্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল বলেন, অামরা বিচারকরা রায় দিয়েছি, নম্বর দিয়েছি। কে বিবাহিত না ডিভোর্সি সেগুলো দেখার দায়িত্ব আমাদের নয়।

চঞ্চল মাহমুদ বলেন, এই বাংলাদেশের মেয়েরা বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে। এটাকে ইতিবাচকভাবে প্রচার করুন। এই আয়োজনের আয়োজকদের ধন্যবাদ দিন। সমালোচনায় কিছু প্রাপ্তি নেই।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিজয়ীর নাম ঘোষণার সময় এনটিভিতে লাইভ ছিল। সময় কম থাকায় তাড়াহুড়ো চলছিল। তাই এই ভুলটা হয়। তবুও সবার বিতর্ক কাটাতে আবারও ফলাফল ঘোষণা করা হয়। সেখানেও প্রথম হয়েছেন এভ্রিল। তিনি পান ৫১ পয়েন্ট, জেসিয়া পান ৪৮ পয়েন্ট এবং জান্নাতুল সুমাইয়া হিমি পান ৪৭ পয়েন্ট।