অবশেষে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া

বিয়ের তথ্য গোপন রাখার জন্য বাতিল করা হলো জান্নাতুল নাঈম এভ্রিলের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। তার জায়গায় নির্বাচিত হয়েছেন প্রথম রানারআপ জেসিয়া ইসলাম।

বুধবার (৪ অক্টোবর) রাজধানীর হোটেল ওয়েস্টিন-এ আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়। বহু নাটক আর সাংবাদিকদের সঙ্গে তর্ক-বিতর্কের পর অবশেষে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করেন বিচারক বিবি রাসেল।

আয়োজকরা জানান, জেসিয়া ইসলাম মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে চীনে অনুষ্ঠিত হওয়া মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মূল পর্বে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

যদিও বিয়ে হলেও প্রতিযোগিতায় এভ্রিলের অংশগ্রহণ অবৈধ নয় বলে জানিয়েছেন তারা। আয়োজকরা জানান, মিস ওয়ার্ল্ডের মূল প্রতিযোগিতার নির্দেশনা অনুযায়ী ডিভোর্সি, সিঙ্গেল মাদারেরা অংশ নিতে পারে। সেক্ষেত্রে এভ্রিলের অংশগ্রহণ অবৈধ নয়। কারণ তার বিয়ে হলেও তিনি এখন সিঙ্গেল
তারা বলেন, সিঙ্গেল থাকার বিষয়টি এভ্রিল স্বীকার করেই অংশ নিতে পারতেন। কিন্তু যেহেতু তিনি তথ্য গোপন করেছেন তাই শাস্তিস্বরূপ তাকে বাদ দেয়া হবে। মূল আয়োজনকারীরা চান না একজন মিথ্যাবাদী একটি দেশের প্রতিনিধি হয়ে আসুক।

এভ্রিলের নির্বাচিত হওয়া প্রসঙ্গে সংবাদ সম্মেলনে বলা হয়, বিচারকদের রায়েই নির্বাচিত হয়েছিলেন জান্নাতুল নাঈম এভ্রিল। কিন্তু ভুল করে জান্নাতুল সুমাইয়ার নাম ঘোষণা করেন উপস্থাপক শিনা চৌহান।

 

সংবাদ সম্মেলনে খ্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল বলেন, ‘অামরা বিচারকরা রায় দিয়েছি, নম্বর দিয়েছি। কে বিবাহিত না ডিভোর্সি সেগুলো দেখার দায়িত্ব আমাদের নয়।’

চঞ্চল মাহমুদ বলেন, বাংলাদেশের মেয়েরা বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে। এটাকে ইতিবাচকভাবে প্রচার করুন। এ আয়োজনের আয়োজকদের ধন্যবাদ দিন। সমালোচনায় কিছু প্রাপ্তি নেই।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিজয়ীর নাম ঘোষণার সময় এনটিভিতে লাইভ ছিল। সময় কম থাকায় তাড়াহুড়ো চলছিল। তাই এ ভুলটা হয়। তবুও সবার বিতর্ক কাটাতে আবারও ফলাফল ঘোষণা করা হয়। সেখানেও প্রথম হয়েছেন এভ্রিল। তিনি পান ৫১ পয়েন্ট, জেসিয়া ৪৮ এবং জান্নাতুল সুমাইয়া হিমি পান ৪৭ পয়েন্ট।

সর্বশেষ সংবাদ

পটিয়ার কেলিশহরে আন্তঃধর্মীয় সম্মেলন

হালিশহরে অজ্ঞাত বস্তাবন্দী লাশ উদ্ধার

মাহফুজউল্লাহ মারা যাননি, জানাল বিএনপি

সৌদি আরবেও ভয়াবহ সন্ত্রাসী হামলা : চার হামলাকারী নিহত

রমজানের পবিত্রতা রক্ষায় অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির ৮ দফা দাবি

‘মিথ্যা’ মামলায় খরুলিয়ার মা-মেয়ে কারাগারে:  এএসপির ঘটনাস্থল পরিদর্শন

সাতকানিয়ায় ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নতুন কমিটি পেয়ে সৌদিআরব প্রবাসী কক্সবাজার জেলা শ্রমিক দলের মিষ্টি বিতরণ

শ্রীলঙ্কায় ছয় বিস্ফোরণে নিহত ১৫৬

আমরা বর্বর, আমরা জ্ঞানপাপী!!

ধর্ম প্র‌তিমন্ত্রীর রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শন

টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নাইক্ষ্যংছড়ির মাদক কারবারী নিহত

শ্রীলঙ্কায় ছয়টি ভয়াবহ বিস্ফোরণে নিহত ৪২, আহত ২৮০

গোশতের বাজারে মগের মুল্লুক!

কোচিং করলে মেলে অগ্রিম প্রশ্ন!

সেন্টমার্টিন বি এন স্কুলে কলেজ শাখার পাঠদানের অনুমোদন

৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি এমপিদের আসন শূন্য

ঈদগাঁওতে ঘন ঘন দিবারাত্রী লোডশেডিং

রাঙামাটি থেকে গ্রেফতার হলো নুসরাত হত্যা মামলার অন্যতম পরিকল্পনাকারি রানা

অসহায় প্রতিবন্ধী পরিবারের আর্তনাদে আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে