পেকুয়ায় লম্পটের যৌন লালসার শিকার ৪র্থ শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা!

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া:

পেকুয়া উপজেলায় এক লম্পট যুবকের বিকৃত যৌন লালসার শিকার হয়ে ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে চতুর্থ শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী। চাঞ্চল্যকর এ ন্যাক্করজনক ঘটনাটি ঘটেছে, পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের ৫ নং ওয়ার্ড়ের দূর্গম পাহাড়ি দরগামুরা এলাকায়। অন্তঃসত্ত্বা হওয়া ছাত্রী (১৩) টইটং হাজী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

খোঁজ নিয়ে জানা গেছে, ওই গ্রামের দেলোয়ার হোছাইনের লম্পট পুত্র মো. বাচ্চ মিয়া (২৪) দীর্ঘদিন ধরে ছাত্রীটিকে কৌশলে ফুসলিয়ে শারীরিক মেলামেশা করে আসছিলো। ফলে ছাত্রীটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সম্প্রতি এ ঘটনা এলাকায় জানাজানি হলে সমালোচনার ঝড় উঠে। বর্তমানে বিষয়টি মীমাংসার নামে ধামাচাপা দিয়ে ওই লম্পট যুবক ও তার পরিবারকে বাঁচাতে এলাকার গুটিকয়েক প্রভাবশালী ব্যক্তিরা রহস্যজনক ভূমিকায় অবতীর্ণ হয়েছে বলেও অভিযোগ করেছেন এলাকাবাসী।

অন্তঃসত্তা হওয়া ছাত্রীর বাবা রিক্সাচালক মুফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাদের প্রতিবেশী লম্পদ যুবক বাচ্চু তার মেয়েকে বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভনে ফেলে কৌশলে শারীরিক মেলামেশা করতেন। সম্প্রতি তার তার কন্যা অসুস্থবোধ করলে চিকিৎসকের কাছে নেয়া হয়। চিকিৎসক পরীক্ষার মাধ্যমে তার অপ্রাপ্ত বয়সী কন্যা অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। বর্তমানে তার কন্যা ছয় মাসের অন্তঃসত্ত্বা। তিনি এ ঘটনায় জড়িত লম্পট বাচ্চুর বিরুদ্ধে গত কয়েক দিন পূর্বে স্থানীয় ইউপি চেয়ারম্যানের লিখিতভাবে নালিশ করেছেন।

টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহেদুল ইসলাম চৌধূরী এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তিনি বিষয়টি শুনে বাড়িতে গিয়ে ওই ছাত্রী ও অভিভাবকদের সাথে কথা বলেন। বিচার চেয়ে তার কাছে ছাত্রীর পিতা অভিযোগও দায়ের করেছেন। অভিযোগে ছাত্রীর পিতা উল্লেখ করেছেন, ছয় মাস পূর্বে থেকে তাকে বিভিন্ন সময়ে তার কন্যাকে ডেকে নিয়ে মুখে কাপড় দিয়ে এবং পরনের পাজামা (সেলোয়ার) টেনে-হেচড়ে খুলে জোরপূর্বক ছাত্রীটিকে ধর্ষণ করেন লম্পট বাচ্চু মিয়া। এমনকি বিষয়টি কাউকে জানালে ছাত্রীটির ক্ষতি হবে বলে হুমকি দেন ওই লম্পট। সম্প্রতি শারীরিক পরিবর্তন সহ অন্তঃসত্ত্বা হওয়ায় মা-বাবাকে ছাত্রীটি এসব কথা খুলে বলে।

ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী আরো জানান, আমি অন্তঃসত্ত্বা ছাত্রীর অভিভাবকদের এ ব্যাপারে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার জন্য বলেছি। যেহেতু ধর্ষণের মাতো ঘটনার বিচার তার এখতিয়ার বহির্ভূত। এদিকে এলাকাবাসী অভিযোগ করেছেন, লম্পটের এরূপ ঘৃণ্য অপকর্মে তারা মর্মাহত। ওই লম্পটের এ ধরনের অনৈতিক চরিত্র তাদের হতবাক করেছে। তারা অভিযোগ করেন বর্তমানে কিছু ভাড়াটে বহিরাগত প্রভাবশালী বিষয়টি মীমাংসার নামে ধর্ষক লম্পট যুবককে বাঁচানোর চেষ্টা চলছে।

সর্বশেষ সংবাদ

প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক: স্বরাষ্ট্রমন্ত্রী

চানাচুরের প্যাকেটে ৫০০০ ইয়াবা, পাচারকারী আটক

আন্তর্জাতিক মান নিয়ে আজ উদ্বোধন হচ্ছে কক্সবাজার সদর হাসপাতালের জরুরী বিভাগ

ট্রাম্পের প্রশ্ন – আচ্ছা বাংলাদেশটা যেন কোথায়?

উখিয়ায় যোগদান করলেন চৌকস ওসি আবুল মনসুর , চ্যালেঞ্জ মোকাবেলায় সহযোগিতা কামনা

সালাহউদ্দিন তনয়া ডাঃ ইকরা’র সাথে বিয়ে হলো ব্যাংকার ফাহিম চৌধুরীর

ছাত্রলীগ শহর শাখার উদ্যোগে গোলাম রব্বানীর মায়ের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

ছাত্রলীগ সম্পাদক রব্বানীর মায়ের মৃত্যুবাষির্কীতে কক্সবাজারে দোয়া মাহফিল

ছুটি পেলেই ছুটে চলি সাগরতলের রহস্য জানতে

রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শনে আইসিসি প্রতিনিধি দল

ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ খতিয়ে দেখবে সরকার

জাতীয় ঐক্যমত গঠনের চিন্তা বিএনপির

মিয়ানমারের বিরুদ্ধে নিষেধাজ্ঞাই যথেষ্ট নয়: যুক্তরাষ্ট্রকে জাতিসংঘ দূত

গোদারপাড়া বাঁকখালী নদী থেকে ২টি গর্জন গাছ উদ্ধার

চকরিয়ায় অর্ধ ডজন মামলার পালাতক আসামী গ্রেপ্তার

প্রকাশিত সংবাদের এআরসি টাওয়ার ভবন কর্তৃপক্ষ বক্তব্য ও প্রতিবাদ

দক্ষিণ মিঠাছড়িতে সার্ভেয়ারকে পেটালো পাহাড়খেকোরা

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৮

কুতুবদিয়ায় ইউএনও‘র হস্তক্ষেপে হারানো জমি ফিরে পেল দিনমজুর বাহাদুর

মহেশখালীতে পুকুরে ডুবে দুই স্কুল ছাত্রীর মৃত্যু