খালেদ হোসেন টাপু, রামু:

শারদীয় দূর্গা পূজা উৎসব উপলক্ষে কক্সবাজারেরর রামুর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষাখাতে জেলার দু’বার নির্বাচিত শ্রেষ্ঠ রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। তিনি সোমবার (২৫ সেপ্টেম্বর) রামু রামকুট তীর্থধাম, মগেদ্বশ্বরী মন্দির, দুর্গা মন্দির, উমখালী দূর্গা মন্দিরসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে সংশ্লিষ্ট মন্দির কমিটির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করেন এবং পূজার প্রস্তুতির খোঁজ খবর নেন।

পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন, ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী, রামু উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহজাহান আলি, রামু থানার ওসি তদন্ত মোঃ মিজানুর রহমান, উপজেরা সহকারি প্রকৌশলী এলজিইডি মোঃ আলা উদ্দিন খান, রামু উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম আহবায়ক প্রকাশ সিকদার, সতিশ শর্মা, উত্তম দেওয়ানর্জী জনি, রামকুট তীর্থধাম পরিচালনা কমিটির অর্থ সম্পাদক বিজয় ধর প্রমুখ।

মতবিনিময়কালে নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বর্তমান সরকার একটি অসাম্প্রদয়িক সরকার। রামু একটি সম্প্রীতির তীর্থ ভূমি। আমরা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। এই রামুতে মুসলিম, হিন্দু, বৌদ্ধ ,খ্রিষ্ঠান সবাই মিলে মিশে ঐক্যবদ্ধ হয়ে বসবাস করে। জেলার অন্যান্য উপজেলার চেয়ে সুন্দর করে এই রামুতে শারদীয় দূর্গা পূজা উদযাপন করা হয়। তিনি আরো বলেন রামুতে শারদীয় দূর্গাপূজা যাতে নির্বিঘেœ পালন করতে পারে সে লক্ষে সকল আইন শৃংখলা বাহিনীকে সজাগ থাকার জন্য বলা হয়েছে। তিনি এবারে শারদীয় দুর্গা পূজা উৎসব সফল করতে সকলের সহযোগীতা কামনা করেন এবং তিনি রামুর সনাতন ধর্মের সবাইকে শারদীয়া দূর্গা পূজা শুভেচ্ছা জানান।