চকরিয়া প্রতিনিধি :

চকরিয়ায় বাড়ি ফেরার পথে ব্যবসায়ীকে কুপিয়ে ১লাখ ৩৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। গত ২৩ সেপ্টেম্বর’১৭ ইং রাত ১০ টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের বটতলী ষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছে ব্যবসায়ী মোহাম্মদ খালেক (৩২)। তিনি কাকারা ৩নং ওয়ার্ডের দক্ষিণ লোটনী গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের পুত্র। পরে স্থানীয় লোকজন এগিয়ে আহত ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলার সরকারী হাসপাতালে ভর্তি করেছে।

আহতের পরিবার ও স্থানীয়রা জানিয়েছে, ছিনতাইয়ের শিকার মোঃ খালেক পেশায় একজন কাঁচা তরকারি ব্যবসায়ী। কাকারা, মানিকপুরসহ বিভিন্ন এলাকা থেকে কাঁচা সবজি তরকারি কেনে গাড়ী ভর্তি করে ঢাকা- চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় বিক্রি ও সাপ্লাই দিয়ে আসছেন। ঘটনারদিন ঢাকায় তরকারি বিক্রির ১ লাখ ৩৫ হাজার টাকা নিয়ে বাড়ি ফেরার পথে পূর্বে থেকে ওৎপেতে থাকা একই এলাকার গোলাম কাদেরের পুত্র মাহবুবুল আলমের নেতৃত্বে ৪/৫ জনের একদল ছিনতাইকারী হাতে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ব্যবসায়ীকে গতিরোধ করে হামলা চালায়। এক পর্যায়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে ও অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর কাছে রক্ষিত টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ব্যবসায়ী খালেকের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান।

এ প্রসঙ্গে চকরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।