নিজস্ব প্রতিবেদক: 
মিয়ানমার সেনাবাহিনীর অভিযানের মুখে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গারা মানবেতর জীবন কাটাচ্ছে। খাদ্য, চিকিৎসা ও বাসস্থান নিয়ে তারা নিদারুণ কষ্টে দিন যাপন করছেন। তাদের কষ্টে সাড়া দিয়ে মানবতার ডাকে ছুটে এসেছে বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল করিব রিজভী। রোহিঙ্গাদের মাঝে ত্রাণ সামগ্রী নিয়ে তিনি শনিবার রোহিঙ্গা ক্যাম্পে ছুটে যান।

তিনি উখিয়ার কুতুপালং ও বালুখালী ও অন্যান্য রোহিঙ্গা ক্যাম্পের ১২’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, দিয়াশলাই, মোমবাতি, তেল, স্যালাইন ও গেঞ্জি। একই সাথে নগদ অর্থ বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে রুহুল করিব রিজভীর সাথে ছিলেন বিএনপির  সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, কেন্দ্রীয় মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল, স্বেচ্ছাসেবক বিষয়ক মীর সরাফত আলী সপু, চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হারুনর রশিদ, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহাজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী প্রমুখ।
ত্রাণ বিতরণকালে বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল করিব রিজভী রোহিঙ্গাদের দু:খ-দুর্দশার কথা শুনেন এবং তাদের ধৈর্য্য ধরার জন্য সান্তনা দেন।