মালিক সংগঠন ওনার্স এসোসিয়েশনের প্রতিবাদ

প্রকাশ: ২১ সেপ্টেম্বর, ২০১৭ ১০:২৬ , আপডেট: ২১ সেপ্টেম্বর, ২০১৭ ১১:১১

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


রেজিস্ট্রারের নিকট হতে রেজিঃ সার্টিফিকেট গ্রহণ করছেন সংগঠণের সভাপতি ও সাধারন সম্পাদক
cbn  

টুয়াক নাম দিয়ে নিবন্দিত ট্যুর অপারেটর ওনার্স এসোসিয়েশন অব কক্সবাজার এর বিরুদ্দে মিথ্যা তথ্য পরিবেশন করায় প্রতিবাদ জানিয়ে বিবৃতি জানিয়ছেন সংঠণটির নেতারা কক্সবাজার ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) নামধারী অনিবন্ধিত একটি সংগঠন আমাদের পর্যটন বান্দব কার্যকলাপে ইর্সসান্বিত হয়ে ফৌজদারী মামলায় জেলখাটা ও সম্প্রতি পাহাড কাটা মামলায় সার্জশীট ভুক্ত এবং স্ব-ঘোষিত আহবায়ক পরিচয়দানকারী বাদল ও কতিপয় দুস্ট প্রকৃতির ব্যক্তিদের সাথে নিয়ে পত্রপত্রিকার মাধ্যমে সরকারী দফতরে নিবন্ধিত একটি সংগটনের বিরুদ্ধে কুতসা রটনা ও নানারকম বিভ্রান্তিকর অপপ্রচার চালানোর তীব্র নিন্দা জানাচ্ছি।

লক্ষ্য করা যাচ্ছে সরকারী বিধি মোতাবেক সরকারী দফতরে নিবন্ধিত মালিকদের সংঘটন কে শ্রমিক সংগটন বলে হেয় করা এবং ট্যুর অপারেটর ওনার্স এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) নামিয় প্রতিস্টানের রেজিস্ট্রিকৃত নামকে নিয়ে বিভ্রান্তি ছডানোর চেস্টারত আছে। এবং এবং আন্তর্জাতিক সংস্থা আই এল ও কে জডিয়ে ব্যাক্তিস্বার্থ চরিথার্থে অতীতের ন্যায় কাল্পনিক ভাবে অর্থ আত্বসাতের মিথ্যা তথ্য প্রচার করে রেজিস্ট্রাড় সংগটনের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য তীব্র প্রতিবাদ করা হয়। প্রকত বিষয় হল- আমাদের সংগঠনের সাথে আই এল ও –র কোন চুক্তি কিংবা অনুদানের কোন ঘটনা ঘটেনি। কুচক্রিমহল অপপ্রচারে নতুন মাত্রা যোগ করতে আই এল ও নামটি টেনে আনার ঘৃন্য চেস্টায় লিপ্ত রয়েছে। বস্তুত পূর্বে টুয়াক একটি অনিবন্ধিত সংগটন ছিল বিধায় ও সব স্বার্থানেশী মহলের সংগটনবিরোধী কার্যকলাপ, কুতসা ও অপপ্রচারের জন্য সাংগঠনিক ভাবে ব্যবস্থা গ্রহন করা হলেও আইনানুগভাবে ব্যবস্থা গ্রহন করা সম্ভব হয়নি সভায় সরকারী নিবন্ধিত ট্যুর মালিকদের সংগটন ‘ট্যুর অপারেটর ওনার্স এসোসিয়েশন অব কক্সবাজার’ (টুয়াক) কে জডিয়ে সকল প্রকার মিথ্যা, বিভান্তিকর, ও মান হানিকর তথ্য ও পত্রপত্রিকার মাধ্যমে অপপ্রচার চালানোর দায়ে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় উপস্থিত ছিলেন সভাপতি এম.রেজাউল করিম, সাধারন সম্পাদক এস.এম.কামরুজ্জামান ওবাইদুল, যুগ্ন-সম্পাদক মিজানুর রহমান মিল্কী, অর্থ সম্পাদক মো: আরকান, উপ-পরিষদেরসহ-সম্পাদক নুর মোহাম্মদ মনির,পর্যটন সম্পাদক বেলাল আবেদিন , সাংগঠনিক সম্পাদক মো: ফোরকান জুয়েল,দপ্তর সম্পাদক ইকবাল হোসেন সাজ্জাদ,প্রচার সম্পাদক কাজল মহাজন, নির্বাহী সদস্য কাদের খান।

আমরা ও বলতে চাই বাদলের কতল্পিত টুয়াক আর আমাদের নিবন্ধিত মালিক সংগঠন ” ট্যুর অপারেট ওনার্স এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক)” এক নয়। আমাদের নাম ব্যবহার করে ভুয়া প্যাড সর্বস্ব কোন সংগঠন যাতে কোন সুবিধা হাসিল করতে না পারে সেদিকে প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করছি।
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •