বার্তা পরিবেশক :
ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েসন অব উখিয়া-টেকনাফ তথা ডুসাট’র নতুন কমিটি গনতান্ত্রিকভাবে বর্তমান ছাত্র-ছাত্রীদের সক্রিয় অংশ গ্রহনের মাধ্যমে গঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবন প্রাঙ্গনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এই কমিটি আগামী একবছরের জন্য দায়িত্ব পালন করবেন।

ডুসাটের প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল উদ্দিনকে প্রধান করে ডুসাট সংবিধান অনুযায়ী ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করে তাদের তত্ত্বাবধানে নির্বাচন সফলভাবে সম্পন্ন হয়। ডুসাটের সভাপতি নির্বাচিত হয়েছেন আলী আশরাফ এবং সাধারণ সম্পাদক হয়েছেন আলাউদ্দিন আল- আজাদ। এছাড়া সহ-সভাপতি নাজিব মোহাম্মদ রাকিন, যুগ্ন সাধারণ সম্পাদক একরামুল হুদা, সাংগঠনিক সম্পাদক উথাইসিং চাকমা, সহ-সাংগঠনিক তারেক আজম, অর্থ সম্পাদক রাফি, দপ্তর সম্পাদক নুরুল আজিম মুন্না, প্রকাশনা সম্পাদক আশেক রায়হান, সহ-প্রকাশনা সম্পাদক সেলিম উদ্দিন, প্রচার সম্পাদক জাহেদুল ইসলাম জাহেদ এবং আইটি সম্পাদক হিসেবে ইমরুল হাসান দায়িত্ব পালন করবেন।
নির্বাচনে আরও উপস্থিত ছিলেন ডুসাটের সাবেক বড় ভাই কাশেম আল বাবর, আব্দুর রহিম, জিল্লুর রহমান,লুৎফর রহমান সিকদার, শাহরিয়ার আলম, মনিরুল আলম খোরশেদ, ইসমাইল হোসেন।
নতুন কমিটিকে দায়িত্ব হস্তান্তর করেন সাবেক সভাপতি জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আনোয়ার ইসলাম।