সিবিএন :   নব্বই এর  স্বৈরাচার বিরোধী আন্দোলনের ছাত্রনেতা,কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি, টেকনাফ উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক  কে এন মুজিব আর নেই ।  (ইন্নালিল্লাহি ওয়া ইনা ইলাইহি রাজিউন)। তিনি আজ ১৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় কক্সবাজার শহরের ঝাউতলা বাসায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি স্ত্রী ও ৩ মেয়ে এবং অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

জানা যায় , সাবেক ছাত্রনেতা কেএন মুজিব দীর্ঘদিন  লিভার সিরোসিস রোগে ভুগছিল। তাকে ঢাকায়  চিকিৎসা শেষে কিছুদিন আগে কক্সবাজারে নিয়ে আসা হয় । পরিস্থিতির অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালেও চিকিৎসা করা হয় । পরে বাসায় নিয়ে যায় ।

পারিবারিক সুত্রে জানা গেছে তাকে বর্তমানে গ্রামের বাড়ী টেকনাফের হ্নীলা পূর্ব সিকদার পাড়ায় নিয়ে যাওয়া হচ্ছে । নামাজে জানাজা আগামীকাল সকাল ১১টায় হ্নীলা শাহমজিদিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।

এদিকে তার মৃত্যুতে বিএনপি কেন্দ্রীয় মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক এমপি লুৎফুর রহমান কাজল , কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরী , সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না, কক্সবাজার পৌর বিএনপি সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী , সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী ,  কক্সবাজার নিউজ ডটকম সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।