বার্তা পরিবেশক :
“শুদ্ধ সংগীতের প্রচার ও প্রসারে আমরা অঙ্গীকারাবদ্ধ” অংকুর সংগীত নিকেতন কক্সবাজারের উদ্যোগে সংগীত চর্চার ধারকবাহক অংকুর সংগীত নিকেতনের বাৎসরিক পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সনদ, সম্মাননা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান (১৫ সেপ্টেম্বর) হোটেল সিলভার সাইন হল রুমে অংকুর সংগীত নিকেতনের সভাপতি স্বপন কান্তি দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য দেন অংকুর সংগীত নিকেতনের অধ্যক্ষ ও সাধারণ সম্পাদক অমৃত লাল মন্ডল।
ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলার সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী ও কক্সবাজার সদর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান হেলেনাজ তাহেরা।
ওই অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বক্তব্য দেন, কক্সবাজার শিল্পকলা একাডেমীর কালর্চারাল সৈয়দ আইয়াজ মাহবুব,জেলা শিশু বিষয় কর্মকর্তা আহসানুল হক,কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক পিন্টু আরেং, কক্সবাজার সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দৌলন,দ্রুব পরিষদ বাংলাদেশের বিশেষ প্রতিনিধি ও সংগীত নিকেতন চকরিয়ার অধ্যক্ষ সন্তোষ কুমার সুশীল, কক্সবাজার সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর। ওই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, অংকুর সংগীত নিকেতনের সিনিয়র সহ সভাপতি সুরেশ বড়–য়া বাঙ্গালী, সহ সভাপতি সুমন বড়–য়া, সাংগঠনিক সম্পাদক সুশান্ত নাথ,অগ্রযাত্রার চেয়ারম্যান নীলিমা আক্তার চৌধুরী, কক্সবাজার পৌর আওয়ামীলীগের ৭নং ওয়ার্ডের সভাপতি জাফর আলম, উখিয়া ডিগ্রী কলেজের অধ্যাপক অজিত দাশ,কক্সবাজার সদর মডেল থানার সহকারী পুলিশ পরিদর্শক মো: আকরাম। উল্লেখ্য অংকুর সংগীত নিকেতন ২০০৪ সাল থেকে শুদ্ধ সংস্কৃতিক মানসিকতা নিয়ে যে বীজ রোপন করা হয়েছিল হাঁটি হাঁটি পা পা করে অংকুর থেকে তা একদিন বক্ষেররূপ ধারণ করবে এ আমাদের দৃঢ় বিশ্বাস। অংকুর সংগীত নিকেতন পরিবার বিশ্বাস করে, সংকটের কোন দেয়াল আমাদের স্রিয়মান করতে পারবে না কোনদিন। আমরা ভয়কে মুক্ত করে নিজেকেই একদিন জয় করব। আর এ জয় নিয়েই আমরা বার বার ফিরে আসব আপন সীমানায়। অনুষ্ঠানে শুরুতে অতিথিদের পুষ্পস্তবক দিয়ে বরন করেন অংকুর সংগীত নিকেতনের কক্সবাজার এর খূদে শিক্ষার্থীরা। অতিথিবৃন্দ অংকুর সংগীত নিকেতনের বাৎসরিক পরিক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ ও সম্মাননা প্রদান করেন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠানে সমাপ্ত ঘোষনা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •