আবদুল মজিদ, চকরিয়া:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া উপজেলার চুনতি মিঠার দোকান নামক এলাকায় সিরাজুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ লোক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।নিহত সিরাজুল ইসলাম চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা বিবিরখিল গ্রামের মৃত মো: জায়তুনের পুত্র।নিহত ছাড়াও আরো ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে।১৩সেপ্টেম্বর বুধবার দুপুরে চুনতি মিঠার দোকান এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। আহতের তাৎক্ষনিক পরিচয় জানা যায়নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান,চট্রগ্রাম থেকে কক্সবাজারগামী যাত্রীবাহী মাইক্রোবাস (চট্টমেট্রো -চ ১১-৫৬৮৫) যাত্রী নিয়ে কক্সবাজার যাচ্ছিল।প্রতিমধ্যে কক্সবাজার থেকে চট্রগ্রামগামী হানিফ পরিবহনের সাথে ধাক্কা লেগে গেলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে যায়।এতে মাইক্রোবাসের যাত্রী সিরাজুল ইসলাম(৬৫)নামের ব্যক্তি ঘটনাস্থলে নিহত হন এবং তিনজন যাত্রী গুরুতর আহত হয়।স্থানীরা আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।এ সময় ঘাতক চালক ও হেলপার গাড়ী রেখে লোকচক্ষুর আড়ালে পালিয়ে যায়।

নিহতের পুত্র মুবিনুল ইসলাম এ প্রতিবেদককে জানান, তার পিতা চট্রগ্রাম থেকে বাড়ির জন্য মালামাল ক্রয় করে ফিরছিল।প্রতিমধ্যে দুর্ঘটনায় নিহত হয়ে সে মারা যান।

এ ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মিজানুর রহমান বলেন,দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পৌছে মরদেহ উদ্ধার করা হয়।এবং দূর্ঘটনায় কবলিত মাইক্রোবাসটি জব্ধ করা হয়েছে। এবং নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক হানিফ পরিবহন বাসটি আটকের জন্য অভিযান চলছে।