কুতুবদিয়ায় রোহিঙ্গা অনুপ্রবেশে সজাগ বিষয়ক সভা

ইফতেখার শাহজীদ, কুতুবদিয়া:

কুতুবদিয়া উপজেলায় রোহিঙ্গা অনুপ্রবেশ ঠেকাতে সংশ্লিষ্ট সকলকে সজাগ থাকার আহবান করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুজন চৌধুরী। বুধবার (১৩ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত কুতুবদিয়া উপজেলা আইনশৃংখলা কমিটির সভায় তিনি এ আহবান করেন।

তিনি বলেন কক্সবাজারের বিভিন্ন উপজেলার ন্যায় কুতুবদিয়ায়ও রোহিঙ্গা অনুপ্রবেশের খবর পাওয়া যাচ্ছে। তাদের সঠিক তথ্য প্রশাসনকে জানানোর জন্য ঘাট ইজারাদার ও সকল ইউপির চেয়ারম্যান এবং উপস্থিত সকল সদস্যকে অনুরোধ জানান। এছাড়াও কুতুবদিয়া চ্যানেল পারাপারে অতিরিক্ত টোল আদায় করা হলে ইজারাদারের বিরুদ্ধে প্রশাসনিকভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। পারাপারের সময় যাত্রীদের নিকট থেকে যথা নিয়মে স্পীড বোট ভাড়া জনপ্রতি ৭০টাকা, ডেনিস বোট জনপ্রতি ২০ টাকা হারে আদায়ের জন্য পারাপার ইজারাদারদের তাগিদ দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রোমেল বড়–য়া,কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাষ্টার আহমদ উল্লাহ,কুতুবদিয়া উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছৈয়দা মেহেরুন্নেছা, উত্তর ধুরুং, দক্ষিণ ধুরুং, লেমশীখালী, কৈয়ারবিল ও আলী আকবর ডেইল ইউপির চেয়ারম্যান যথাক্রমে আ.স.ম শাহরিয়ার চৌধূরী, সৈয়দ আহমদ চৌধূরী, আলহাজ আকতার হোছাইন, জালাল আহমদ ও বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছাফা বি.কম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা অসিম বরণ সেন, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ মহসীন, প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ওমর ফারুক, উপজেলা সমবায় অফিসার কামাল পাশা, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস.কে.লিটন কুতুবী, সাংগঠনিক সম্পাদক প্রভাষক এম.নজরুল ইসলাম, সাংবাদিক হাছান কুতুবী, আনসার ভিডিপি অফিসার ধনচরন, কুতুবদিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের প্রতিনিধি মাষ্টার সজল দাশ, সমাজসেবা অফিসের প্রতিনিধি হাছান মুরাদ, জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের প্রতিনিধি রাজীব শীল, বড়ঘোপ ইসলামিয়া ফাযিল মাদরাসার প্রতিনিধি উপাধ্যাক্ষ মৌলভী আক্কাস উদ্দিন, দরবার জেটি ও বড়ঘোপ-মগনামা ফেরী ঘাট ইজারাদার আবুল কালাম আযাদ, দরবার-মগনামা ফেরীঘাট ইজারাদার কামাল উদ্দিন প্রমুখ।

সর্বশেষ সংবাদ

শেষ ঠিকানায় কবি আল মাহমুদ

সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি

একুশের কবিতা-গান, নগ্ন-পা এবং শহীদ মিনার

পেকুযায় ব্রীজে ঝুঁকিপূর্ণ গর্ত

ঘটনা দেখানো হয়েছে টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে

লামায় ফাঁসিতে ঝুলে বৃদ্ধার মৃত্যু

সংরক্ষিত আসনে ৪৯ নারীকে নির্বাচিত ঘোষণা করল ইসি

ভ্যালেন্টাইনস ডের রাতে পোশাক কর্মীকে ‘দলবেঁধে ধর্ষণ’

ঈদগাঁওতে ওয়ার্ড আ’লীগ সভাপতির মৃত্যু : জানাজা সম্পন্ন

চকরিয়া কোরক বিদ্যাপীঠকে জাতীয়করণের দাবী

১১ সদস্যের বিএসএফ প্রতিনিধি দল এখন বাংলাদেশে

কক্সবাজারে অটোবাইক মালিক চালক ও শ্রমিকদের বিক্ষোভ

আবুধাবি IDEX-2019 এ যোগ দিতে যুদ্ধ জাহাজ ধলেশ্বরী এখন আমিরাতে

আমিরাতে পৌছেছেন প্রধানমন্ত্রী : উৎফুল্ল প্রবাসিরা

ক্ষমা চাইবে না জামায়াত, নতুন উদ্যোগ নিয়ে সংশয়

রোহিঙ্গাদের ওপর নিপীড়ন হয়েছে, তবে সেনাবাহিনী জড়িত নয়: মিন হ্লায়াং

পেকুয়ায় ট্রাকের ধাক্কায় মটর সাইকেল চালক নিহত

বিকিনি পরা মডেলকে কামড়ালো শুকর, ভিডিও ভাইরাল

প্রাথমিকের পেনশন সুবিধা ১৫ দিনেই

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘুমন্ত ৮ জনের মৃত্যু