চকরিয়ায় অজ্ঞাতনামা পাগল মহিলা সড়ক দুর্ঘটনায় নিহত 

received_760033057518879.jpeg

চকরিয়া সংবাদদাতা:
চট্রগ্রাম-কক্সবাজার  মহাসড়কে সড়কের চকরিয়ায় খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা (৩০) নামে এক মানসিক ভারসাম্যহীন নারী নিহত হয়েছে।মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা লাশটি উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।১৩সেপ্টেম্বর বুধবার দুপুর১টার সময় ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করেছে।
স্থানীরা জানান,উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকাসহ বিভিন্ন এলাকায় প্রায় সময় নিহত ভারসাম্যহীন অজ্ঞাতনামা মহিলাটি ঘুরাঘুরি করতে দেখা যেত বলে স্থানীরা জানান।মঙ্গলবার রাত্রে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী এলাকায় অজ্ঞাতনামা(৩০) মহিলাটি সড়ক দুর্ঘটনায় নিহত হয়ে রাস্তায় পড়ে থাকতে দেখা যায়।পরে স্থানীয় কয়েকজন লোক লাশটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে চলে যান।
মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ এস আই রুহুল আমিন জানান, মঙ্গলবার রাত্রে ভারসাম্যহীন অজ্ঞাতনামা এক নারী চট্রগ্রাম-কক্সবাজার  মহাসড়কের যানবাহনে পিষ্ট হয়ে নিহত হয়েছে।খবর পেয়ে পুলিশ বেলা ১ টার দিকে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

Top