আবুল বশর পারভেজ ,মহেশখালী :

কক্সবাজারের মহেশখালী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ জহির উদ্দিন এর ব্যক্তিগত তহবিল ও পরিষদ কর্তৃক প্রদেয় মাসিক সম্মানি ভাতা থেকে উপজেলার মাতার বাড়ীতে বিবাহ উপযুক্ত দরিদ্র পরিবারের মেয়েদের কে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মুহাম্মদ জহির উদ্দিন ফাউন্ডেশনের আয়োজনে মাতার বাড়ীর মগডেইল বাজারে ৮সেপ্টেম্বর জুমাবার বিকাল ৪টায় নগদ অনুদান বিতরণ অনুষ্টানে এলাকার ১৮জন বিবাহ উপযুক্ত দরিদ্র পরিবারের মেয়েদের মা,বাবার নিকট নগদ টাকা বিতরণ করেন  করা হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের ২জন করে ৯ ওয়ার্ডের১৮জনকে আর্থিক সহায়তা প্রদান করে।মাতারবাড়ীর মগডেইল এলাকার হাজী মোক্তার আহামদের সভাপতিত্বে নগদ আর্থিক সহায়তা সমাবেশে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আকতার সওদাগর, যুব নেতা ফরিদুল আলম, ডা: ফারুক আহাম্মদ, ছাত্র নেতা রেজা খাঁন, শ্রমিক নেতা নুরুল আলম ফারুকী, জিয়া উদ্দন, মাওলানা ইছমত উল্লাহ, শওকত আলম স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উলেলখ্য যে, মুহাম্মদ জহির উদ্দিন মহেশখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তার জহির উদ্দিনের নামে সরকারীভাবে প্রদেয় প্রতি মাসের সম্মানীভাতা থেকে ৫ হাজার টাকা বিভিন্ন ইউনিয়নের বিবাহ উপযুক্ত দরিদ্র,গরীব,অসহায় মেয়েদেরকে নগদ বিতরণ করে থাকে। জনকল্যাণ মূলক কার্যক্রমটি তার নির্বাচনী ওয়াদার অংশ হিসাবে বাস্তবায়ন করে আসছে। একই সাথে বিভিন্ন ইউনিয়নের প্রধান প্রধান সমস্যা সরজমিনে চিহ্নত করে তা দূরী করনে সরকারে ও বিভিন্ন দাতা সংস্থার নিকট উপস্থাপন করে আসছে।