অনেক বছর পর মহেশখালীতে জাতীয় পার্টি কার্যালয়

সংবাদদাতা, মহেশখালী:
অনেক বছর পর দ্বীপ উপজেলা মহেশখালী জাতীয় পার্টিতে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। দলীয় নেতাকর্মী সমর্থক ও শুভানুধ্যায়ীদের মাঝে জেগে উঠেছে জাতীয় পার্টির রাজনৈতিক চেতনা। সোচ্ছ্বার হয়েছে গ্রাম থেকে গ্রাম, ওয়ার্ড থেকে ওয়ার্ড ও ইউনিয়ন থেকে পৌর সদরে অবস্থান করা দলীয় নেতাকর্মীরা। জাতীয় পার্টির এই গণজোয়ার সৃষ্টির মহানায়কের ভূমিকাটি পালন করেছে মহেশখালী-কুতুবদিয়া থেকে ১১ তম আগামী জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য এম.পি প্রার্থী মহেশখালী উপজেলার প্রথম আইনজীবী মুক্তিযোদ্ধাকালীন সময়ের কক্সবাজার জেলার ট্রেজারার এড. মওদুদ আহমদের প্রথম সন্তান আলহাজ্ব মোহাম্মদ মোহিবুল্লাহ।

মোহিবুল্লাকে মহেশখালীর প্রত্যন্ত গ্রাম ও নিবৃতপল্লীগুলোতে দলীয় গণজোয়ার সৃষ্টিতে সহায়তা করছেন দায়িত্বশীল উপজেলা সভাপতি আলহাজ্ব আজিজুল হকের নেতৃত্বে উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড কমিটির সভাপতি-সম্পাদক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। আন্তরিকতা আত্মত্যাগ নিয়ে নিষ্টার সাথে গ্রাম থেকে গ্রামে দলীয় নেতা কর্মীরা পালন করে যাচ্ছেন রাজনৈতিক কর্মসূচী। অনেকদিনের ঝিমিয়ে পড়া নেতা কর্মীদের দলের পুর্ণগঠন কাজে নিরলসভাবেও কাজ করে যাচ্ছেন সকল নেতা কর্মীরা। এই গণজোয়ারের ধারাবাহিকতা অব্যহত থাকলে আগামী দিনে লাঙ্গল মার্কার বিজয় চিনিয়ে নিতে পারবে বলে মনে করেন তৃনমূলের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ ভোটারাও।

সদ্য ঈদ-উল আযহার পরের দিন মহেশখালী উপজেলা জাতীয় পার্টির নতুন কর্যালয় পরিদর্শন শেষে ওই দিন বিকাল ৩ টায় গণসংযোগে অংশ নেন মোহিবুল্লাহ। ৯ বছরের সফল রাষ্ট্র নায়ক মহেশখালী মাটি ও মানুষের উন্নয়নের রূপকার আলহাজ্ব হোসাইন মুহাম্মদ এরাশাদের উন্নয়নের কথা নিয়ে গণসংযোগে চষে বেড়ান হোয়ানক ইউনিয়নের পানিরছড়া, মোহরা কাটা, বড় ছড়া, টাইম বাজার, কালাগাজির পাড়া, কালারমারছড়া মিজ্জির পাড়া, আধাঁর ঘোনা, নোনাছড়ি, কালারমারছড়া বাজার, চিকনি পাড়া, ঝাপুয়া, ইউনুছখালী, উত্তর নলবিলা সহ বিভিন্ন বাজারে গণসংযোগ করেন। এ সময় উপজেলা-পৌর-ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রে জানা গেছে -৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় উপজেলা জাতীয় পার্টির নতুন কার্যালয় উদ্বোধন করেন কেন্দ্রী নেতা মোহাম্মদ মোহিবুল্লাহ। ফিতা ও কেক কেটে দলীয় নেতা কর্মীদের মিষ্টি মুখও করান তিনি। এ সময় সার্বিক মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন ওলামা পার্টির নেতা মাওলানা ডাক্তার সোহেল। পরে উপজেলার ছোট মহেশখালী লম্বাঘোনা বাজার, শাপলাপুর বারিয়া পাড়া বাজার, বড় বাজার এলাকায় গণ সংযোগ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। মহেশখালী উপজেলা কার্যালয় উদ্ধোধনকালে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আজিজুল হক, জেলা জাতীয় পার্টি সদস্য আরব আলী, উপজেলা পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল গফুর ঠিকাদার, সাধারণ সম্পাদক ডাঃ আবুল মনজুর, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোসলেম উদ্দিন, জাতীয় পার্টির নেতা যথাক্রমে সিরাজুল মোস্তফা বাঁশি, মাওলানা আলী আহমদ (এম.এম), আবুল বশর পারভেজ, কালারমারছড়ার ডাঃ মোস্তফা কামাল, সালা উদ্দিন কাদের সাকা, নুর মোহাম্মদ, জাতীয় বাদশা, হাজ্বী সোনা মিয়া, জসিম উদ্দিন, রশিদ আহমদ, লাঙ্গল গফুর, নাছির উদ্দিন, রাহামত উল্লাহ, আব্দুল মোনাফ, নুরুল আমিন, আল-মামুন, সরওয়ার, মোস্তাক আহমদ, ফখরুল ইসলাম, জালাল আহমদ, নাজির হোছাইন, কাইছার উদ্দিন, ইউছুফ, আলতাফ হোছন খোকন, আব্দুর রহমান, আবু বক্কর প্রমুখ। এদিকে সাধারণ নেতাকর্মীরা বহুদিন পর হলেও পার্টি অফিস পাওয়ায় বা নিজেদের একটি বসার স্থান হওয়ায় বেশ মুগ্ধতা প্রকাশ করেন।

cbn

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ২৭

পেকুয়ায় সংগ্রামের জুমে চলছে বালি উত্তোলন

B a n g a b a n d h u : The epic poet of politics

সদর উপজেলা ছাত্রলীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে জেলা ছাত্রলীগের মিছিল-সমাবেশ

দৈনিক সৈকত সম্পাদকের পিতা হাবিবুর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী আজ

কক্সবাজার জেলা জয় বাংলা তথ্য-প্রযুক্তি লীগের আহবায়ক তুহিনের বিবৃতি

আজ শুভ জন্মাষ্টমী: কক্সবাজারে নানা আয়োজন

কক্সবাজার ইনার হুইল ক্লাবের শিক্ষা উপকরণ বিতরণ

টেকনাফে যুবককে তুলে নিয়ে হত্যা করলো রোহিঙ্গা সন্ত্রাসীরা

সব ধরনের মতামত প্রকাশের নিরাপত্তা আছে?

চীন বলেছে মধ্যস্থতার দায়িত্ব নিয়েছি : মায়ানমার কিন্তু মুখ খুলছেনা

যে মসজিদ নির্মাণে কাজ করে ২ লাখ ১০ হাজার শ্রমিক

সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করতে হবে

জেলা আ.লীগের চিকিৎসা ক্যাম্প শুক্রবার, চিকিৎসা পাবে ৫হাজার মানুষ

চকরিয়ায় দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল আগুনে পুড়ে ধ্বংস

নিরহঙ্কার জীবন : মানবিক উৎকর্ষের চাবিকাঠি

JOB VACANCY ANNOUNCEMENT – HumaniTerra International (HTI)

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বিদ্যুৎস্পৃষ্টে সদ্যবিবাহিত যুবকের মৃত্যু ইসলামাবাদে

আগামী ১০ বছরে আপনি মারা যাবেন কিনা জানা যাবে ব্লাড টেস্টে!