অনেক বছর পর মহেশখালীতে জাতীয় পার্টি কার্যালয়

সংবাদদাতা, মহেশখালী:
অনেক বছর পর দ্বীপ উপজেলা মহেশখালী জাতীয় পার্টিতে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। দলীয় নেতাকর্মী সমর্থক ও শুভানুধ্যায়ীদের মাঝে জেগে উঠেছে জাতীয় পার্টির রাজনৈতিক চেতনা। সোচ্ছ্বার হয়েছে গ্রাম থেকে গ্রাম, ওয়ার্ড থেকে ওয়ার্ড ও ইউনিয়ন থেকে পৌর সদরে অবস্থান করা দলীয় নেতাকর্মীরা। জাতীয় পার্টির এই গণজোয়ার সৃষ্টির মহানায়কের ভূমিকাটি পালন করেছে মহেশখালী-কুতুবদিয়া থেকে ১১ তম আগামী জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য এম.পি প্রার্থী মহেশখালী উপজেলার প্রথম আইনজীবী মুক্তিযোদ্ধাকালীন সময়ের কক্সবাজার জেলার ট্রেজারার এড. মওদুদ আহমদের প্রথম সন্তান আলহাজ্ব মোহাম্মদ মোহিবুল্লাহ।

মোহিবুল্লাকে মহেশখালীর প্রত্যন্ত গ্রাম ও নিবৃতপল্লীগুলোতে দলীয় গণজোয়ার সৃষ্টিতে সহায়তা করছেন দায়িত্বশীল উপজেলা সভাপতি আলহাজ্ব আজিজুল হকের নেতৃত্বে উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড কমিটির সভাপতি-সম্পাদক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। আন্তরিকতা আত্মত্যাগ নিয়ে নিষ্টার সাথে গ্রাম থেকে গ্রামে দলীয় নেতা কর্মীরা পালন করে যাচ্ছেন রাজনৈতিক কর্মসূচী। অনেকদিনের ঝিমিয়ে পড়া নেতা কর্মীদের দলের পুর্ণগঠন কাজে নিরলসভাবেও কাজ করে যাচ্ছেন সকল নেতা কর্মীরা। এই গণজোয়ারের ধারাবাহিকতা অব্যহত থাকলে আগামী দিনে লাঙ্গল মার্কার বিজয় চিনিয়ে নিতে পারবে বলে মনে করেন তৃনমূলের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ ভোটারাও।

সদ্য ঈদ-উল আযহার পরের দিন মহেশখালী উপজেলা জাতীয় পার্টির নতুন কর্যালয় পরিদর্শন শেষে ওই দিন বিকাল ৩ টায় গণসংযোগে অংশ নেন মোহিবুল্লাহ। ৯ বছরের সফল রাষ্ট্র নায়ক মহেশখালী মাটি ও মানুষের উন্নয়নের রূপকার আলহাজ্ব হোসাইন মুহাম্মদ এরাশাদের উন্নয়নের কথা নিয়ে গণসংযোগে চষে বেড়ান হোয়ানক ইউনিয়নের পানিরছড়া, মোহরা কাটা, বড় ছড়া, টাইম বাজার, কালাগাজির পাড়া, কালারমারছড়া মিজ্জির পাড়া, আধাঁর ঘোনা, নোনাছড়ি, কালারমারছড়া বাজার, চিকনি পাড়া, ঝাপুয়া, ইউনুছখালী, উত্তর নলবিলা সহ বিভিন্ন বাজারে গণসংযোগ করেন। এ সময় উপজেলা-পৌর-ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রে জানা গেছে -৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় উপজেলা জাতীয় পার্টির নতুন কার্যালয় উদ্বোধন করেন কেন্দ্রী নেতা মোহাম্মদ মোহিবুল্লাহ। ফিতা ও কেক কেটে দলীয় নেতা কর্মীদের মিষ্টি মুখও করান তিনি। এ সময় সার্বিক মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন ওলামা পার্টির নেতা মাওলানা ডাক্তার সোহেল। পরে উপজেলার ছোট মহেশখালী লম্বাঘোনা বাজার, শাপলাপুর বারিয়া পাড়া বাজার, বড় বাজার এলাকায় গণ সংযোগ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। মহেশখালী উপজেলা কার্যালয় উদ্ধোধনকালে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আজিজুল হক, জেলা জাতীয় পার্টি সদস্য আরব আলী, উপজেলা পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল গফুর ঠিকাদার, সাধারণ সম্পাদক ডাঃ আবুল মনজুর, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোসলেম উদ্দিন, জাতীয় পার্টির নেতা যথাক্রমে সিরাজুল মোস্তফা বাঁশি, মাওলানা আলী আহমদ (এম.এম), আবুল বশর পারভেজ, কালারমারছড়ার ডাঃ মোস্তফা কামাল, সালা উদ্দিন কাদের সাকা, নুর মোহাম্মদ, জাতীয় বাদশা, হাজ্বী সোনা মিয়া, জসিম উদ্দিন, রশিদ আহমদ, লাঙ্গল গফুর, নাছির উদ্দিন, রাহামত উল্লাহ, আব্দুল মোনাফ, নুরুল আমিন, আল-মামুন, সরওয়ার, মোস্তাক আহমদ, ফখরুল ইসলাম, জালাল আহমদ, নাজির হোছাইন, কাইছার উদ্দিন, ইউছুফ, আলতাফ হোছন খোকন, আব্দুর রহমান, আবু বক্কর প্রমুখ। এদিকে সাধারণ নেতাকর্মীরা বহুদিন পর হলেও পার্টি অফিস পাওয়ায় বা নিজেদের একটি বসার স্থান হওয়ায় বেশ মুগ্ধতা প্রকাশ করেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বাংলাদেশি স্বামী পেয়ে সুখী মালয়েশীয় নারীরা

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢল

সৌদিআরবে জিএম রহিমুল্লাহর গায়েবানা জানাজা

মহাজোটের মনোনয়নে ইলিয়াসসহ জাপার ৯ এমপি বাদ!

বৃহস্পতিবারের মধ্যে চূড়ান্ত হতে পারে মহাজোটের আসন বণ্টন

ভোটের আগে ওয়াজ মাহফিল বন্ধ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

নড়াইলে মাশরাফির প্রচারণা শুরু

৬৪ আসনে মনোনয়ন তুলেছে জামায়াত

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

তিন মাস পর কারামুক্ত শহিদুল আলম

কাবুলে ঈদে মিলাদুন্নবীর জমায়েতে বোমা হামলায় নিহত ৪০

হেফাজত কাউকে সমর্থন দেবে না : আল্লামা শফী

কক্সবাজার শহরে যানজট নিরসনে জেলা পুলিশের চেকপোস্ট স্থাপন

নির্বাচনী সমীকরণ : আসন কক্সবাজার-৪

জিএম রহিমুল্লাহর ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

আদর্শ নেতৃত্ব সৃষ্টির জন্য সৎকর্মশীলদের সান্নিধ্য অপরিহার্য

শেষ মুহূর্তে তারুণ্যের শক্তি দেখাতে চান সফল উদ্যোক্তা আনিসুল হক চৌধুরী সোহাগ

রামুতে মাসব্যাপী পণ্য প্রদর্শনী মেলা উদ্বোধন