“পরিকল্পত কক্সবাজার আন্দোলন” দুবাই’র কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি॥ আজকের পদক্ষেপ আগামী দিনের পরিকল্পিত বাংলাদেশ । এই স্লোগানকে সামনে রেখে “পরিকল্পিত কক্সবাজার আন্দোলন” আরব আমিরাত শাখার উদ্যোগে অভিষেক ও ঈদপূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত আমাদের কক্সবাজার। প্রকৃতির অপরূপ লীলায় গড়া আমাদের প্রিয় কক্সবাজার বিশ্বের অনত্যম পর্যটন নগরী। এই পর্যটন নগরীকে বিশ্বের কাছে তুলে ধরতে দলমত নির্বিশেষে আমাদের কাজ করে যেতে হবে। দেশের বাহিরে থেকে দেশ প্রেমিক প্রবাবাসী ভাইরা এখানে থেকে আওয়াজ তুলতে হবে। এতে পরিচিত বাড়বে কক্সবাজারের। বাড়বে পর্যটক। একটি আধুনিক ও উন্নত কক্সবাজার গড়তে পরিকল্পিত উদ্যোগ ও জনসচেতনার লক্ষ্যে কাজ করা প্রয়োজন বলে আমরা মনে করি।

গত কাল শনিবার ২রা সেপ্টেম্বর শারজাহ ন্যাশনাল পার্কে অভিষেক ও ঈদ পূণর্মিলনী অনুষ্টান নেতৃবৃন্দ উক্ত কথা বলেন। কক্সবাজার আলো ডট কমের সম্পাদক মুহাম্মদ শাহ জাহানের সভাপতিত্বে ও প্রকৌশলী আরিফ সিকদার বাপ্পীর সঞ্চালনায় অনুষ্টিত ঈদ পূণর্মিলনীতে প্রধান অথির বক্তব্য রাখেন ড.আব্দুস সালাম, বিশেষ অথিতির বক্তব্য রাখেন ফাহাদ আলী, মুহাম্মদ গিয়াস উদ্দিন সিকদার।
উক্ত পূণর্মিলনীতে “পরিকল্পত কক্সবাজার আন্দোলন দুবাই’র ” নিন্মোক্ত কমিটি ঘোষনা করা হয়-

সমন্বয়ক-উপদেষ্টা: ১- ড.আব্দুস সালাম, আরবী প্রভাষক-ঈমাম আবু হানিফা রিচার্জ সেন্টার ও খতিব, ২- মুহাম্মদ ইসমাঈল-বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ , ৩- ফাহাদ আলী-বিশিষ্ট ব্যবসায়ী, ৪- গিয়াস উদ্দীন সিকদার-ইউএই প্রতিনিধি আশিয়ান টিভি।

১. প্রধান সমন্বয়ক -মুহাম্মদ শাহ জাহান- সম্পাদক ও প্রকাশক কক্সবাজার আলো ডট কম & ইতিহাস ঐতিহ্যে টেকনাফ, ২. সমন্বয়ক – ইঞ্জিনিয়ার আরিফ সিকদার বাপ্পি – সহকারী প্রকৌশলী দুবাই সিটি পৌরসভা ও সম্পাদক দৈনিক উখিয়া নিউজ টুডে, ৩. সমন্বয়ক- (প্রশাসন) -এডভোকেট মুহাম্মদ ইদ্রিস, ৪. সমন্বয়ক – (শ্রম ও প্রবাসী কল্যাণ) – আলী হোছাইন-সাবেক আর্মি, ৫. সমন্বয়ক- (পর্যটন) -ছৈয়দ আকবর-বিশিষ্ট ব্যবসায়ী, ৬.সমন্বয়ক -( অর্থ) – রাশেদ উল্লাহ, ৭. সমন্বয়ক-( আন্তর্জাতিক বিষয়ক) – কামাল আহমেদ-DNATA কর্মকর্তা, ৮. সমন্বয়ক- (যোগাযোগ ও উন্নয়ন) – মুহাম্মদ তৈয়ব, ৯. সমন্বয়ক-(দপ্তর) – খালেদ ১০. সমন্বয়ক-( সমাজ সেবা) – নবী হোছাইন ১১.সমন্বয়ক-(প্রচার) -নুর হোছাইন,১১. এসোসিয়েট মেম্বার- মুহাম্মদ হোছাইন, আব্দুর রহিম, নুরুল আলম, হোসাইন আলী, হামিদ উল্লাহ, জাহাংগীর, আলমগীর, ইকবাল, আব্দুর রশিদ, হোছাইন আহমদ, নুর আহমদ সহ ৫০ জনের একটি শক্তিশালী কমিটি গঠন করা হয় এবং দু’দেশের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে মোনাযাতের মাধ্যমে উক্ত অনুষ্টান শেষ হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকনাফের ইয়াবা রানী ইয়াসমিনসহ দুইজন আটক, মিললো বস্তাভর্তি ৭২ হাজার ইয়াবা

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল

ভারসাম্যপূর্ণ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছে ইসলামী ব্যাংক

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর