“পরিকল্পত কক্সবাজার আন্দোলন” দুবাই’র কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি॥ আজকের পদক্ষেপ আগামী দিনের পরিকল্পিত বাংলাদেশ । এই স্লোগানকে সামনে রেখে “পরিকল্পিত কক্সবাজার আন্দোলন” আরব আমিরাত শাখার উদ্যোগে অভিষেক ও ঈদপূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত আমাদের কক্সবাজার। প্রকৃতির অপরূপ লীলায় গড়া আমাদের প্রিয় কক্সবাজার বিশ্বের অনত্যম পর্যটন নগরী। এই পর্যটন নগরীকে বিশ্বের কাছে তুলে ধরতে দলমত নির্বিশেষে আমাদের কাজ করে যেতে হবে। দেশের বাহিরে থেকে দেশ প্রেমিক প্রবাবাসী ভাইরা এখানে থেকে আওয়াজ তুলতে হবে। এতে পরিচিত বাড়বে কক্সবাজারের। বাড়বে পর্যটক। একটি আধুনিক ও উন্নত কক্সবাজার গড়তে পরিকল্পিত উদ্যোগ ও জনসচেতনার লক্ষ্যে কাজ করা প্রয়োজন বলে আমরা মনে করি।

গত কাল শনিবার ২রা সেপ্টেম্বর শারজাহ ন্যাশনাল পার্কে অভিষেক ও ঈদ পূণর্মিলনী অনুষ্টান নেতৃবৃন্দ উক্ত কথা বলেন। কক্সবাজার আলো ডট কমের সম্পাদক মুহাম্মদ শাহ জাহানের সভাপতিত্বে ও প্রকৌশলী আরিফ সিকদার বাপ্পীর সঞ্চালনায় অনুষ্টিত ঈদ পূণর্মিলনীতে প্রধান অথির বক্তব্য রাখেন ড.আব্দুস সালাম, বিশেষ অথিতির বক্তব্য রাখেন ফাহাদ আলী, মুহাম্মদ গিয়াস উদ্দিন সিকদার।
উক্ত পূণর্মিলনীতে “পরিকল্পত কক্সবাজার আন্দোলন দুবাই’র ” নিন্মোক্ত কমিটি ঘোষনা করা হয়-

সমন্বয়ক-উপদেষ্টা: ১- ড.আব্দুস সালাম, আরবী প্রভাষক-ঈমাম আবু হানিফা রিচার্জ সেন্টার ও খতিব, ২- মুহাম্মদ ইসমাঈল-বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ , ৩- ফাহাদ আলী-বিশিষ্ট ব্যবসায়ী, ৪- গিয়াস উদ্দীন সিকদার-ইউএই প্রতিনিধি আশিয়ান টিভি।

১. প্রধান সমন্বয়ক -মুহাম্মদ শাহ জাহান- সম্পাদক ও প্রকাশক কক্সবাজার আলো ডট কম & ইতিহাস ঐতিহ্যে টেকনাফ, ২. সমন্বয়ক – ইঞ্জিনিয়ার আরিফ সিকদার বাপ্পি – সহকারী প্রকৌশলী দুবাই সিটি পৌরসভা ও সম্পাদক দৈনিক উখিয়া নিউজ টুডে, ৩. সমন্বয়ক- (প্রশাসন) -এডভোকেট মুহাম্মদ ইদ্রিস, ৪. সমন্বয়ক – (শ্রম ও প্রবাসী কল্যাণ) – আলী হোছাইন-সাবেক আর্মি, ৫. সমন্বয়ক- (পর্যটন) -ছৈয়দ আকবর-বিশিষ্ট ব্যবসায়ী, ৬.সমন্বয়ক -( অর্থ) – রাশেদ উল্লাহ, ৭. সমন্বয়ক-( আন্তর্জাতিক বিষয়ক) – কামাল আহমেদ-DNATA কর্মকর্তা, ৮. সমন্বয়ক- (যোগাযোগ ও উন্নয়ন) – মুহাম্মদ তৈয়ব, ৯. সমন্বয়ক-(দপ্তর) – খালেদ ১০. সমন্বয়ক-( সমাজ সেবা) – নবী হোছাইন ১১.সমন্বয়ক-(প্রচার) -নুর হোছাইন,১১. এসোসিয়েট মেম্বার- মুহাম্মদ হোছাইন, আব্দুর রহিম, নুরুল আলম, হোসাইন আলী, হামিদ উল্লাহ, জাহাংগীর, আলমগীর, ইকবাল, আব্দুর রশিদ, হোছাইন আহমদ, নুর আহমদ সহ ৫০ জনের একটি শক্তিশালী কমিটি গঠন করা হয় এবং দু’দেশের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে মোনাযাতের মাধ্যমে উক্ত অনুষ্টান শেষ হয়।

সর্বশেষ সংবাদ

তুমব্রু খালে এবার স্লুইচ গেইট নির্মাণ করছে মিয়ানমারঃ বিজিবি ও বিজিপির পতাকা বৈঠক সম্পন্ন

সদর হাসপাতালে সুচিকিৎসা নিশ্চিত করতে পদক্ষেপ নেয়া হবে : এমপি কমল

কক্সবাজারের সন্তান কায়িদ ঢাকায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত

জলকেলি উৎসবে মুখরিত রাখাইন পল্লীগুলো

উচ্চ শিক্ষা অর্জনে বিদেশ গমনে ইচ্ছুক শিক্ষার্থীকে আর্থিক সহযোগীতা দেয়া হবে- এমপি কমল

হোপ ফাউন্ডেশনে ‘জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯’ উৎযাপন

খরুলিয়ার সেই মা-মেয়েকে মামলা দিয়ে কারাগের প্রেরণ

এড. কবির ছিলেন একজন সফল মানুষ : জেলা জজ হাসান মোঃ ফিরোজ

কক্সবাজার সরকারি কলেজে ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষে পদার্পণ উৎসব

চতূর্থবারের মতো চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ টেকনাফের ওসি প্রদীপ

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে মাদকসেবীকে ৩ মাসের সাজা

বদরমোকাম সমাজের পূর্নাঙ্গ কমিটি গঠিত

সাংবাদিক হানিফসহ তিনজনকে শ্রেষ্ঠ সন্তান ও ছয় জনকে শ্রেষ্ঠ প্রবীণ সম্মাননা

নবম শ্রেণির প্রশ্নে সানি লিওন-মিয়া খলিফা!

আবুধাবি দূতাবাসে বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপন

এক পা দিয়ে লাফিয়ে লাফিয়ে টিউশনি করে পড়াশোনা ও সংসারের ঘানি টানছেন যিনি

হোপ ট্রেনিং সেন্টারের নতুন ফ্লোর উদ্বোধন

লামায় সতেরটি প্রাথমিক বিদ্যালয়ে দুর্ঘটনার ঝুঁকি নিয়ে চলছে পাঠদান

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে মাদকসেবীকে ৩ মাসের সাজা

জাতীয়তাবাদী শ্রমিক দল সৌদি আরব প্রবাসী কক্সবাজার জেলা কমিটি অনুমোদন