সংবাদ বিজ্ঞপ্তি:

বাংলাদেশ আওয়ামীলীগ, কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান বলেছেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার শাসনকালে দেশের মানুষ কখনো অভাব-অনটনে থাকেনা, কেননা তিনি বাংলাদেশ আওয়ামীলীগের মতো একটি জনবান্ধব রাজনৈতিক দলের প্রধান হিসেবে, সবসময় মানুষের অভাব-অনটনের কথা চিন্তা করেন এবং সে চিন্তা মাথায় রেখেই দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জণ সহ মানুষের সামাজিক নিরাপত্তা এবং জীবন জীবকার্জণ মুলক বিভিন্ন কর্মসূচী গ্রহণ ও বাস্তবায়ন করে চলেছেন। সে কারণে মানুষ এখন আর্থিকভাবে সক্ষম। তাই সাময়িক জলাবদ্ধতা কিংবা বন্যায় মানুষ কয়েকদিন কষ্টে থাকলেও নিজের স্বাবলম্বীতার কারণে দ্রুততম সময়ের মধ্যে সে কষ্ট কাটিয়ে ওঠতে সক্ষম হন।

তিনি গত ২৮ আগষ্ট আসন্ন ঈদুল আযহা এবং বাঙ্গালী জাতির শোকের মাস উপলক্ষে চকরিয়া উপজেলার ডুলাহাজারা, কাকারা, মানিকপুর ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়নে প্রায় ২ হাজার মানুষের মধ্যে ১৫ লক্ষ টাকা মূল্যমানের ত্রাণ সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত পৃথক পৃথক সভায় একথা বলেন। উল্লেখ্য এ ত্রাণ সামগ্রীগুলো বাংলাদেশের বন্ধু প্রতীম রাষ্ট্র মালয়েশিয়ার প্রধান মন্ত্রী দাতুশ্রী নাজিফ আব্দুর রাজ্জাক এর পক্ষ থেকে বাংলাদেশের মানুষের জন্য উপহার হিসেবে দেয়া হয়েছে।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আলহাজ¦ আনোয়ার হোসেন কন্ট্রাক্টর, জেলা আওয়ামীলীগের সদস্য এ.টি.এম. জিয়াউদ্দিন চৌধুরী, আমিনুর রশিদ দুলাল, জি.এম. আবুল কাশেম, অ-বিভক্ত চকরিয়া উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সুরাজপরের চেয়ারম্যান আজিমুল হক, উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি এরফান চৌধুরী, কক্সবাজারের পর্যর্টন উন্নয়ন উদ্যোক্তা মোয়াজ্জেম হোসেন চৌধুরী শাওন, মুক্তযোদ্ধা মাহ্বুবুর রহমান, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ডাঃ মোঃ ফরিদুল হক, আওয়ামীলীগ নেতা মাষ্টার রুকন উদ্দিন, সাবেক ছাত্রনেতা ও ইউপি সদস্য সাইফুর রহমান, কাউসার উদ্দিন বাবুল, কাকারা, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল আবছার, উপজেলা কৃষকলীগ নেতা কলিম উল্লাহ্্, সাবেক প্যানেল চেয়ারম্যান শওকত ওসমান মানিক, আওয়ামীলীগ নেতা নুরুল আবছার, ও ইউপি সদস্য মেহেদী হাসান এবং ঢেমুশিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ফরিদুল আলম বক্তৃতা করেন।