প্রেস বিজ্ঞপ্তি:
উখিয়ার হলদিয়াপালং ইউপি চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে ৭৬ লক্ষ টাকা দূর্নীতির তথ্য ফাঁস করায় বাংলাদেশ যুব ইউনিয়ন কক্সবাজার জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক জসিম আজাদের জন্য ৫৭ ধারায় করা মিথ্যে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে ঢাকা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন, মিছিল ও সড়ক অবরোধ করে মুক্তির দাবি জানিয়েছে বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটি।
২৮ আগষ্ট সোমবার বিকাল ৪ টায় মানববন্ধন, মিছিল ও সড়ক অবরোধ করে সাংস্কৃতিক, সাংবাদিক, যুবনেতাসহ সকল সংগঠনের নেতারা অবিলম্বে জসিম আজাদকে উক্ত ৫৭ ধারার মিথ্যে মামলা প্রত্যাহার করে মুক্তির দাবি জানান। এ সময় কেন্দ্রীয় নেতারা বলেন, জসিম আজাদ একজন শক্তিমান লেখক।
তিনি তার লেখনির মধ্যদিয়ে মন্ত্রী পরিষদ সচিবের ছোট ভাই হলদিয়াপালং ইউপি চেয়ারম্যান শাহ আলমের সরকারী ৭৬ লক্ষ টাকা দূর্নীতির তথ্য জনগণের কাছে ফাঁস করায় উক্ত চেয়ারম্যান ক্ষমতার অপব্যবহার করে জসিম আজাদকে মিথ্যে ৫৭ ধারার মামলায় কারাগারে পাঠান।
বক্তারা আরো বলেন, জসিম আজাদ রাষ্ট্রের উজ্জ্বল নক্ষত্র। জসিম আজাদকে কারাগারে বন্দী রেখে তার মেধা ও লেখনি শক্তিকে নষ্ট করে দিতে ষড়যন্ত্রমূলক এই মিথ্যে মামলা। উক্ত কর্মসূচী থেকে দ্রুততম সময়ের মধ্যে জসিম আজাদকে মুক্তি না দিলে দেশের বৃহত্তর সংগঠন বাংলাদেশ যুব ইউনিয়ন হরতালের মত কঠোর কর্মসূচী দেয়ার আহ্বান জানান।