অাজিজুল হক:

দীর্ঘ ১ মাস ধরে চলমান পালংখালীর সবচেয়ে বড় ক্রীড়ার অাসর থাইংখালী উচ্চ বিদ্যালয় ফুটবললীগ ১৭ইং এর অাকর্ষনীয় ফাইনাল ম্যাচ জাঁকজমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। গতকাল ২৭ অাগষ্ট সকাল ১০ ঘটিকায় অনুষ্টিতব্য উক্ত ফাইনাল ম্যাচে মুবিন ফুটবল একাদশ কে ২ গোলে বড় ব্যাবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিকদার ফুটবল একাদশ।

প্রধান রেফারী শিক্ষক জয়নাল আবেদীন, সহকারী রেফারী সাহাব উদ্দিন ও আজিজের পরিচালনায় উক্ত ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ বিজয়ী আব্দুল্লাহ আল মুবিন, ম্যান অপ দ্যা টুণার্মেন্ট হয়েছে ফরহাদ উদ্দিন বিজয়, সেরা গোল কিপার রেজাউল করিম ও সেরা অধিনায়ক হিসেবে আলা উদ্দিনকে পুরস্কৃত করা হয়।

থাইংখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ  রহিম হেলালী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত মোজাফ্ফর আহমদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান ৫নং পালংখারী ইউনিয়ন পরিষদ। বিশেষ অতিথি ইউপি সদস্য নুরুল আমিন, আবু তাহের কৃষি অফিসার উখিয়া শাখা, কক্সবাজার জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশন নির্বাহী সদস্য শফিউল আলম শফি,ফয়সাল মোহাম্মদ ইউসুফ,মমতাজুল হক,শিক্ষক যযথাক্রমে জয়নাল আবেদিন, রেজাউল করিম,মসিউর রহমান মামুন, হোছমান, মামুন ও স্থানীয় রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথির বক্তব্যে ৫ নং পালংখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোজাফ্ফর অাহমদ বলেন খেলাধুলা মানব মনকে জাগিয়ে তোলে, একমাত্র খেলাধুলায় পারে যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে।

পবিত্র হজ্জ্ব পালনে অবস্থানরত পালংখালী ইউপি চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী ও খেলা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে যারা সার্বিক সহযোগীতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন থাইংখালী উচ্চ বিদ্যালয় ফুটবললীগের সভাপতি অাব্দুল্লাহ অাল নোমান ও সদস্য যথাক্রমে শহিদুল ইসলাম, রিয়াজ উদ্দিন, বেলাল উদ্দিন,আলা উদ্দিন সিজাত মোহাম্মদ স্বাধীন, সালা উদ্দিন সাহেদ, আরফাতুল ইসলাম রিহান ও মো ইমরান।