পিএমখালীতে রেঞ্জ অফিসারকে পিটিয়ে কাঠ কেড়ে নিল সন্ত্রাসীরা

সংবাদদাতা :

কক্সবাজার সদর উপজেলার পিএমখালীতে রেঞ্জ অফিসারকে পিটিয়ে জব্দ করা কাঠ কেড়ে নিল সন্ত্রাসীরা। জানা যায়, ২৪ আগষ্ট দুপুর ১.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক নসিমন অবৈধ কাঠ আটক করলে মাছুয়াখালী কাঠ ব্যবসায়ী জাহেদের নেতৃত্বে ১০/১৫ জন চিহ্নিত সন্ত্রাসী নিয়ে পিএমখালী বন কর্মীদের উপর হামলা চালায়। এতে আহত হন রেঞ্জ অফিসার উজ্জ্বল কান্তি মজুমদার, বিট অফিসার, ফরেষ্টার জাহেদ, নুরুল আমিনসহ ৫ জন আহত হন। ঘটনার ত্রিশ মিনিট পরে উত্তর বন বিভাগের ওসি মেহেদি এসে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। রেঞ্জ অফিসার উজ্জল কান্তি মজুমদার জানান, আমরা কাঠগুলি আটক করলে নুর আহমদের ছেলে জাহেদ, নুরুল কবিরের ছেলে আলম, হাকিম, শাহ আলমের পুত্র আসিফ, নুরুল কবির, হাবিবুর রহমান, আজলা, নুরুল ইসলামের পুত্র নুরুল আমিন আরো ৫/৬ জন আমাদের লাঠি, লোহার রড দিয়ে বন কর্মীদের উপর হামলা চালায়।

বিট অফিসার বাদী হয়ে সদর থানায় মামলা করেন। শুক্রবার সকাল ১০ ঘটিকায় একখানা এজাহার দাখিল করেন। এজাহারের ভিত্তিতে এএস.আই রিয়াদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এএসআই রিয়াদ জানান অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে এদের উপর কঠোর শাস্তি করা হবে।

উত্তর বন বিভাগের এসিএফ বেলায়েত হোসেন জানান, যারা আমাদের বন কর্মীদের উপর হামলা চালিয়েছে, তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে ও আরো অন্যান্য মামলার প্রস্তুত করার হচ্ছে মর্মে তিনি জানিয়েছেন। স্টাফ রিপোর্টার, কক্সবাজার।

কক্সবাজার সদর উপজেলার পিএমখালীতে রেঞ্জ অফিসারকে ফিটিয়ে জব্দ করা কাঠ কেড়ে নিল সন্ত্রাসীরা। জানা যায়, ২৪ আগষ্ট দুপুর ১.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক নসিমন অবৈধ কাঠ আটক করলে মাছুয়াখালী কাঠ ব্যবসায়ী জাহেদের নেতৃত্বে ১০/১৫ জন চিহ্নিত সন্ত্রাসী নিয়ে পিএমখালী বন কর্মীদের উপর হামলা চালায়। এতে আহত হন রেঞ্জ অফিসার উজ্জ্বল কান্তি মজুমদার, বিট অফিসার, ফরেষ্টার জাহেদ, নুরুল আমিনসহ ৫ জন আহত হন। ঘটনার ত্রিশ মিনিট পরে উত্তর বন বিভাগের ওসি মেহেদি এসে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। রেঞ্জ অফিসার উজ্জল কান্তি মজুমদার জানা, আমরা কাঠগুলি আটক করিলে নুর আহমদের ছেলে জাহেদ, নুরুল কবিরের ছেলে আলম, হাকিম, শাহ আলমের পুত্র আসিফ, নুরুল কবির, হাবিবুর রহমান, আজলা, নুরুল ইসলামের পুত্র নুরুল আমিন আরো ৫/৬ জন আমাদের লাঠি, লোহার রড দিয়ে বন কর্মীদের উপর হামলা চালায়।

বিট অফিসার বাদী হয়ে সদর থানায় মামলা করেন। শুক্রবার সকাল ১০ ঘটিকায় একখানা এজাহার দাখিল করেন। এজাহারের ভিত্তিতে এএস.আই রিয়াদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এএসআই রিয়াদ জানান অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে এদের উপর কঠোর শাস্তি করা হবে।

উত্তর বন বিভাগের এসিএফ বেলায়েত হোসেন জানান, যারা আমাদের বন কর্মীদের উপর হামলা চালিয়েছে, তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে ও আরো অন্যান্য মামলার প্রস্তুত করার হচ্ছে মর্মে তিনি জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ

‘কাউকে ক্ষমতায় বসানোর মিশন নিয়ে আসিনি’

গরুকে ধর্ষণ, যুবক গ্রেফতার!

চকরিয়ায় ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রামে কর্ণফুলী ড্রাইডককে কোটি টাকা জরিমানা

পাঁচলাইশ থানার ওসিসহ ৭জনের বিরুদ্ধে আদালতে মামলা

২৫ মে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা

রাজারকুলে সরকারি জায়গা দখল করে মার্কেট নির্মাণ , বন্ধ করে দিল রামুর এসিল্যান্ড

মহেশখালীতে জমি নিয়ে বিরোধ হামলায় আহত-৪, আটক -৩

এমপি কমল বাংলাদেশের প্রতিনিধি দলের নেতা হয়ে মঙ্গোলিয়া যাচ্ছেন ২৫ মে

গৃহবধুর আত্মহত্যার জেরে ঘরবাড়ি ভাঙচুর, লুট

রোহিঙ্গা ক্যাম্পে সাংবাদিক হয়রানী বন্ধে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের ৩ দিনের আল্টিমেটাম

রিলিফের দুম্বার গোশতের হকদার কারা ..? খেলো কারা ..?

বিশিষ্টজনদের সম্মানে জেলা পুলিশের ইফতার মাহফিল অনুষ্ঠিত

কক্সবাজারে দৈনিক আমার কাগজ ও জনতার কণ্ঠের সেমিনার ও ইফতার শুক্রবার

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনিয়ম তদন্তে দুদকের অভিযান

পণ্যের মতো বিক্রি হচ্ছে রোহিঙ্গারা

ধান কাটলেন ছাত্রলীগ সম্পাদক গোলাম রাব্বানী

কোর্টবাজারের ইসলামী ব্যাংকে সিয়াম, তাক্ওয়াহ শীর্ষক আলোচনা ও ইফতার

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের ফল প্রকাশ

পুলিশ ব্যারাক থেকে চুরি করে যে চোর আদালত ভবনে ঘুমায়!