কুতুবদিয়ায় দূর্ধর্ষ সন্ত্রাসী ইয়াবা ডন ইসহাক মেম্বার অস্ত্রসহ আটক

নিজস্ব প্রতিবেদক, কুতুবদিয়া :

কক্সবাজারের কুতুবদিয়া উপকূলের ত্রাস দূর্ধর্ষ সন্ত্রাসী ইয়াবা ডন খ্যাত লেমশীখালীর ইসহাক মেম্বারকে অস্ত্রসহ আটক করেছে কুতুবদিয়া থানা পুলিশ। সে উপজেলার লেমশীখালী ইউনিয়নের উত্তর করলা পাড়ার সিরাজুল ইসলামের ছেলে। তাকে ২৪ আগস্ট (বৃহস্পতিবার) রাতে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদৌস, এস.আই জয়নাল, আকতার, ও এ.এস.আই আবুল কাশেম, জাহেদ, সজল,ওয়াদুদ, নুরুল আলমসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ধুরুং বাজার এলাকা থেকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে নিজ বাড়ি থেকে দুটি অগ্নেয়াস্ত্র ও ২টি তাজা কার্তুজ উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে কুতুবদিয়া থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে নিশ্চিত করেন কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদৌস। আটককৃত মেম্বার ইসহাক লেমশীখালী ইউপির সদস্য।

কুতুবদিয়া থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে ইসহাক মেম্বারকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আলমগীর কবিরের আদালতে হাজির করলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে ইসহাক মেম্বার আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে বলে সচেতন মহল দাবী করেন। দুর্ধর্ষ সন্ত্রাসী ইসহাক আটকের খবর পেয়ে তার হাতে নির্যাতিত মানুষ শুক্রবার জুমার নামাজের পর মসজিদে মসজিদে মিষ্টি বিতরন করে।

নাম প্রকাশে অনিচ্ছুক করলাপাড়ার এক মহিলা জানায়, ইসহাক বিগত ৫/৬ বছর ধরে করলাপাড়া, পেয়ারাকাটা গ্রামের মিরাখালী সড়কে ডাকাতি, ছিনতাই, অপহরণসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডে জড়িত ছিল। স্থানীয় মুছা কোম্পানীকে অপহরণ পূর্বক ১০ লাখ টাকা আদায়, ডাকাতির লুটকৃত মালামাল ভাগভাটোরায় গুলাগুলিতে তার দুই ভাই গুলিবিদ্ধ, বাশঁখালীর এক ফিশিং ট্রলার ডাকাতি করে পুড়িয়ে দিয়ে রামরাজত্ব কায়েম করে, টেকনাফে ইয়াবা চালান আনতে গিয়ে আটক হওয়াসহ বহু ঘটনার নায়ক। এলাকায় সন্ত্রাসী ইসহাক শতাধিক সন্ত্রাসী ও জলদস্যু নিয়ে একটি কাহিনী গঠন করে এলাকায় এবং সাগরে সন্ত্রাসী কার্যক্রম চালায়। এ বাহিনীর সদস্যদের আটকের জন্য এলাকাবাসী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

একই দিনে পুলিশের পৃথক অভিযানে বড়ঘোপ ইউনিয়নের দক্ষিণ অমজাখালী গ্রামের মৃত হাজি সোলাইমানের ছেলে আবুল কালাম (৬০)কে আটক করে। সে কুতুবদিয়া থানার র্দীঘদিনের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। আদালত তাকে বিগত তিন বছর পূর্বে একটি মামলায় দুই বছরের সশ্রম কারাদন্ড দিয়েছিল। সে সময় থেকে আবুল কালাম পলাতক ছিল।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

Google looking to future after 20 years of search

ইবাদত-বন্দেগিতে মানুষ যে ভুল করে

শেখ হাসিনাকে পাল্টা চ্যালেঞ্জ বি. চৌধুরীর

পর্যটকবান্ধব আদর্শ রাঙামাটি শহর গড়তে জেলা প্রশাসনের অভিযান চলছে

জামায়াত নেতা শামসুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবী

ঈদগাঁও থেকে ৭ হাজার ইয়াবাসহ আটক ৩, বাস জব্দ

জুতায় লুকিয়ে পাচারের পথে ৩১০০ ইয়াবাসহ যুবক আটক

জাতিসংঘের হস্তক্ষেপের কোনও অধিকার নেই: মিয়ানমার সেনাপ্রধান

বৃহস্পতিবার ঢাকায় বিএনপির সমাবেশ

দাঁড়িয়ে প্রস্রাব করা কি শুধু ইসলামেই নিষেধ?

খুটাখালীর ব্যবসায়ী নুরুল ইসলামের ইন্তেকাল

যেভাবে ব্রাশ করলে দাঁতের ক্ষতি হয়

আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি : বিবাহবার্ষিকীতে মুশফিক

মালদ্বীপের বিতর্কিত নির্বাচনে বিরোধী নেতার জয়

ইমরান খানের স্পর্ধা আর মেধায় বিস্মিত মোদি

ফেসবুক লিডারশিপ প্রোগ্রামে নির্বাচিত হলেন বাংলাদেশের রাজীব আহমেদ

কঠিন প্রতিশোধের হুমকি ইরানের

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

জাতীয় ঐক্য নয়, জগাখিচুড়ি ঐক্য : কক্সবাজারে কাদের

যুক্তফ্রন্টের নামে দুর্নীতিবাজরা এক হয়েছে