শোক দিবস উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের হিফজুল কোরআন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার

বিশেষ প্রতিবেদক:
জাতীয় শোক দিবস উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন কক্সবাজার জেলা কার্যালয় আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করেছে। ২৪ আগষ্ট দুপুরে জেলা পর্যায়ে বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক রূপসী গ্রাম পত্রিকার সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি মো. খোরশেদ আলম।
ইফার কক্সবাজার কার্যালয়ের উপ-পরিচালক খাজা আহমদ মিয়াজীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতির জেলা সভাপতি আলহাজ্ব কাজী মাওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী, আওয়ামী উলামা লীগের জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা নুরুল আলম সরকার। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সহকারী পরিচালক মোঃ সরওয়ার আকবর। সভা শেষে জেলা পর্যায়ের হিফজ প্রতিযোগীতায় বিজয়ী ৯ শিক্ষার্থীর মাঝে অতিথিরা পুরস্কার ও সনদ তুলে দেন।
হিফজ প্রতিয়োগিতায় ১ম থেকে ৩০ পারা গ্রুপে ১ম স্থান অর্জন করেছে তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসা কক্সবাজার শাখার আদনান আল জুহাইরী, দ্বিতীয় রামু জামেয়াতুল উলুমের দাহইয়াতুল কলবী এবং তৃতীয় হয়েছে রামু আজিজুল উলুমের কমর উদ্দিন।
১ম থেকে ২০ পারা গ্রুপে ১ম স্থান অর্জন করেছে শহরের বদর মোকাম সংলগ্ন চেমন শামসুন নাহার হিফজ খানার মোঃ সাবিত, দ্বিতীয় পুরস্কার নিয়েছে রামুর উত্তর মিঠাছড়ি তাফহীমুল কোরআন মাদরাসার আরিফুল ইসলাম এবং তৃতীয় হয়েছে রামু জামেয়াতুল উলুমের মোঃ আবদুল হামিদ।
১ম থেকে ১০ পারা গ্রুপে ১ম হয়েছে তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসা কক্সবাজার শাখার মোঃ হাচ্ছান, দ্বিতীয় রামু উত্তর মিঠাছড়ি মাদরাসার মোঃ আতিকুর রহমান এবং তৃতীয় হয়েছে সদরের জোহাদিয়া হেফজখানার মোঃ আতাউল্লাহ। আগামী ৩০ আগষ্ট চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী মসজিদ প্রাঙ্গনে বিভাগীয় পর্যায়ে তাদের প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।
ইফা কক্সবাজার কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার মো. সাইফুদ্দিন খালেদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিল্ড অফিসার মোহাম্মদ ফজল করিম, বিক্রয় সহকারী মোঃ আবদুর রহমান প্রমুখ।

সর্বশেষ সংবাদ

যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় চটপটি বিক্রেতা নিহত

বাংলাদেশ ফাউন্ডেশন ফর জাস্টিস এন্ড পিস-বিএফজেপি’র বার্ষিক বোর্ড সভা 

হার্ট অ্যাটাক এড়াতে যেসব নিয়ম মেনে চলবেন

৯৫ ভাগ ক্লিনিকের আয়ের উৎস সিজারিয়ান অপারেশন

খালেদা জিয়ার মুক্তি কি প্যারোলেই?

পরিবর্তন হচ্ছে পাঠ্যক্রম

স্তন ক্যান্সার, ডায়াবেটিস ও সর্দি-কাশি তাড়াতে যে সবজি খাবেন!

সাপের ভয়ে অফিস যাচ্ছেন না লাইবেরিয়ার প্রেসিডেন্ট

টেকনাফে দু’গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

মানবিক কাজে যাত্রা করলো হামীম এন্ড মুজিবুর রহমান ফাউন্ডেশন

রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে: প্রধানমন্ত্রী

নুসরাত হত্যা ও ইসলাম ধর্মের অবমাননার প্রতিবাদে মহেশখালীতে বিক্ষোভ সমাবেশ 

রশিদ নগরে প্রতিবন্ধি শিশু টুম্পা নিখোঁজ

সমৃদ্ধ জীবনের প্রত্যাশায় সম্পন্ন জলকেলি উৎসব

কলাতলী মোড় থেকে ১ হাজার ইয়াবাসহ যুবক আটক

বিয়ের সাজে মুমিনুল-ফারিহা

নুসরাতকে নিচ থেকে ছাদে নিয়ে হাত বাঁধে শম্পা

বোরকার দোকান ও ঘটনাস্থল ঘুরে নুসরাতকে হত্যার বিবরণ দিল মণি

কক্সবাজারে টয়ো ফিডের ডিলার সম্মেলন অনুষ্ঠিত

চকরিয়া থানার ৫ পুলিশ কর্মকর্তার বিদায়