মহেশখালী পৌর আ. লীগের প্রতিবাদ সমাবেশ

প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, খালেদা জিয়ার নেতৃত্বাধীন তৎকালীন ৪ দলীয় জোট সরকারের মদদে ২০০৪ সালের ২১ আগষ্ট তৎকালীন বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের শীর্ষনেতাদের হত্যা করতে হামলা হয়েছিল। এ হামলায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনারসহ দলের শীর্ষনেতারা প্রাণে রক্ষা পেলেও আমরা হারিয়েছি নারী নেত্রী আই বি রহমানসহ ২৪ জনকে। তিনি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে বলেন এই হামলার মাধ্যমে জাতিকে স্তব্ধ করে দিতে চেয়েছিল তৎকালীন চার দলীয় জোটের নেতারা। এ ঘটনায় বেগম জিয়ার পুত্র দেশ পলাতক তারেক জিয়া সরাসরি সম্পৃক্ত রয়েছে। মামলার তদন্তেও তার প্রমান পাওয়া গেছে। এতেই প্রমান হয় ৭৫ এর ১৫ আগষ্ট ও ২০০৪ সালের ২১ আগষ্ট একই সুত্রে গাঁথা। আমরা এই খুনিদের আর ক্ষমতায় দেখতে চাই না। দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তিনি গতকাল বিকাল ৩টায় মহেশখালী পৌরসভার চৌরাস্তার মোড়ে ২১ আগষ্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবীতে আয়োজিত এক সমাবেশ প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগ নেতা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মকছুদ মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম ও প্রণব কুমার দে’র সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান। এতে বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম, সাবেক চেয়ারম্যান শামসুল আলম, কুতুবজুমের চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন, আওয়ামী লীগ নেতা ব্রজগোপাল ঘোষ, ছোট মহেশখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল করিম, কুতুবজুম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবি আলম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এডঃ শেখ কামাল, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সরওয়ার আলম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ওয়াজেদ আলী মুরাদ, ছাত্রলীগের কেন্দ্রিয় সদস্য সরওয়ার আজম ও ছাত্রনেতা শাহনেওয়াজ।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়মাী লীগের যুগ্ম আহবায়ক আবু ছিদ্দিক, তরুণ আওয়ামী লীগ নেতা মোস্তফা আনোয়ার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম, আওয়ামী লীগ নেতা নুরুল আলম, পৌর আওয়ামী লীগের শামসুল আলম, আবদুল মালেক, খাইর হোসেন, রতন কান্তি দে, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিদওয়ান রাসেল, বড়মহেশখালী যুবলীগের আহবায়ক জিল্লুর রহমান মিন্টু, কুতুবজুম যুবলীগের আহবায়ক গোলাম কিবরিয়া, কালারমারছড়া যুবলীগের আহবায়ক হাসান আরিফ, যুবলীগের আজিজুল হাসান রণি, শাপলাপুর যুবলীগের সামিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মকছুদুল করিম, জেলা ছাত্রলীগ নেতা হালিমুর রশিদ, জেলা ছাত্রলীগ নেতা সরওয়ার কাইচার ছিদ্দিকী সোহেল, বড়মহেশখালী ছাত্রলীগের সভাপতি রাহমত উল্লাহ, কালারমারছড়া যুবলীগের রাসেদ কামাল, মোহাম্মদ আব্বাস, বড়মহেশখালী যুবলীগের নজরুল ইসলাম ও সাহেল মোঃ আশেক।

বেলা ১১টায় তিনি কুতুবজুমের তাজিয়াকাটায় কুতুবজুম ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে এক বিশাল মা সমাবেশে বক্তব্য রাখেন আশেক উল্লাহ রফিক এমপি। ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল কালাম। বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা ছেরাজ আহমদ, মাস্টার লিয়াকত আলী, আমিরুজ্জামান আনজু ও নাহিদা আকতার শিমুল।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকনাফ উপজেলা যুবদলের সম্মেলনকে ঘিরে প্রাণচাঞ্চল্য : চাপিয়ে দেয়া কমিটি মানবে না!

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে দু’জনকে গুলি করে হত্যা

শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারা

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে ‘ধোঁয়াশা’ কাটবে এ মাসেই

বিষাদময় কারবালার ইতিহাস

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করলেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন

সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে- এমপি কমল

আইসক্রিমের নামে শিশুরা কী খাচ্ছে?