২৪ ঘন্টায় ৪ জনের অস্বাভাবিক মৃত্যু!

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়া উপজেলায় গত শুক্র ও শনিবার দুই দিনের মধ্যবর্তী ২৪ ঘন্টায় ২ স্কুল শিক্ষার্থী সহ ৪ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।
(১) গত ১৮আগস্ট শুক্রবার ভোরে খুটাখালী ইউনিয়নের ধানক্ষেত থেকে মস্তক বিহীন অজ্ঞত ব্যক্তির গলাকাটা মৃতদেহ উদ্ধার করেন থানা পুলিশ। পরে লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় পরদিন সন্ধ্যায় স্বজনরা শার্ট, প্যান্ট, টুপি ও সেন্ডেল দেখে তার লাশ সনাক্ত করেন। হতভাগা মোজাহের মিয়া (৩৫) পার্বত্য বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের রাঙ্গাঝিরি এলাকার নুর মোহাম্মদের পুত্র এবং পেশায় তিনি ছিলেন রাবার ব্যাবসায়ী। রবিবার সকালে লাশের ছিন্নমস্তকটি ঘটনাস্থলের এক কিলোমিটার দূরবর্তী ধান ক্ষেতের মাটির নিচ থেকে উদ্ধার করা হয়।
(২) একই দিনে শুক্রবার সকাল সাড়ে ১১টায় খুটাখালী নয়াপাড়া সবুজ পাহাড় এলাকায় মাইক্রোবাস চাপায় সেতুমনি (৭) নামের শিশু নিহত হয়েছে। সে কক্সবাজার সদর পোকখালী ইউনিয়ন গোমাতলীর নুরুল হকের কন্যা ও পূর্ব গোমাতলী স.প্রা. বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী। ওইদিন তারা মা-মেয়ে ঈদগাঁও ষ্টেশন থেকে ম্যাজিক গড়িযোগে খুটাখালী খালার বাসা আসার পথে দূর্ঘটনায় পতিত হয়। গুরুতর অবস্থায় শিশুটিকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
(৩) শুক্রবার (১৮আগষ্ট) জুমার নামাজ পড়াতে মহাসড়কের কিনারা দিয়ে পায়ে হেঁটে যাওয়ার পথে দুপুর সাড়ে ১২টার দীকে রহমানিয়া দাখিল মাদ্রাসার সুপার মুহি উদ্দিনকে একটি ম্যাজিক গাড়ি সজোরে ধাক্কা দেয়। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় উদ্ধার করে তাকে মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে একইদিন সন্ধ্যায় মাদ্রাসা সুপারকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। তবে ঘটনার প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী এটি দুর্ঘটনা নয় পরিকল্পিত হত্যাকান্ড বলেও দাবী করেন।
(৪) চকরিয়া উপজেলার কৈয়ারবিলের বাসিন্দা সৌদি প্রবাসী জসীম উদ্দিনের পুত্র মহিউদ্দিন সোহেল (১৫) নামক কিশোর আত্মহত্যা করেছে। শনিবার ভোরে স্বজন ও প্রতিবেশিরা দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধারর করেন। সে চকরিয়া কোরক বিদ্যাপীঠের ৮ম শ্রেণীর ছাত্র। প্রতিবেশিরা ধারণা করেন সপ্তাহ খানেক আগে তার মা পারভিন আক্তার হজ্বের উদ্দেশ্যে পবিত্র মক্কায় গমণ করেন। আর দীর্ঘদিন ধরে ছেলেটির পিতা জসিম উদ্দিন অবস্থান করে সৌদি আরবে। সেই সুযোগে পৌর এলাকার গ্রামীণ ব্যাংক সংলগ্ন ভাড়া বাসায় ১৮ আগস্ট শুক্রবার গভীর রাতে কোন এক অজানা ক্ষোভ অভিমানে শিক্ষার্থী মহিউদ্দিন আত্মহত্যা করে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল গ্রেফতার

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রি

মহেশখালী পৌর ছাত্রদলের আংশিক কমিটি বিলুপ্ত ঘোষণা

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড

ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা