১৯ আগস্ট দৈনিক সমুদ্র কণ্ঠ, সকালের কক্সবাজার ও সিবিএন- এ প্রকাশিত পৌর ২ নং ওয়ার্ডে কাঙ্গালী ভোজের নামে চাঁদাবাজি’ শীর্ষক সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক।
প্রকৃত ঘটনা হচ্ছে, কাঙ্গালী ভোজের জন্য কারো কাছ থেকে এক টাকাও চাঁদা তোলা হয়নি। আমরা নিজেরা নিজেদের পকেটের টাকা দিয়ে কাঙ্গালীভোজের জন্য গরু ক্রয় করেছি। তবে কক্সবাজার পৌর আওয়ামী লীগের কোনো ওয়ার্ডে কাঙ্গালী ভোজ ও শোক সভা না হওয়ায় পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের নির্দেশক্রমে আমাদের আয়োজিতব্য কাঙ্গালীভোজ আপাতত স্থগিত করা হয়েছে। স্পষ্ট ভাবে বলছি কেউ বলতে পারবে না চাঁদাবাজি করে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়েছে।
অন্যদিকে আমাদেরকে মানবপাচারকারী বলে মিথ্যা তথ্য সংবাদে প্রকাশ করা হয়েছে। তাও সম্পূর্ণ মিথ্যা। প্রকৃত পক্ষে পারিবারিক বিরোধের জের এবং জামায়াত-বিএনপির একটি চক্র আমাদের বিরুদ্ধে অপবাদ দেয়ার পাশপাশি জাতির পিতা বঙ্গবন্ধুর জন্য আয়োজন করা শোক সভা ও কাঙ্গালীভোজের বিরুদ্ধে অবস্থান নিয়ে মিথ্যা তথ্য সরবরাহ করে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে।
পরিশেষে আমরা এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি এবং এ ব্যাপারে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

প্রতিবাদকারী
কক্সবাজার পৌর আওয়ামী লীগ ২নং ওয়ার্ডের পক্ষে
সভাপতি আবদুল্লাহ আল মাসুদ আজাদ, যুগ্ম সম্পাদক সৈয়দ করিম, আইন বিষয়ক সম্পাদক মাহমুদুল করিম, প্রচার সম্পাদক আবু বকর।