সংবাদদাতা:

উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়ন পুজা উদযাপন কমিটির সহ-সভাপতির মনোরঞ্জন শর্মার উপর হামলা চালিয়ে সন্ত্রাসীরা। গত ১৯ আগস্ট রাতে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতক্ষদর্শীরা জানিয়েছে, উপজেলার হলদিয়া পালং পাতাবাড়ি বাজারে মনোরঞ্জন শর্মার সেলুনের দোকানে ডুকে পাতাবাড়ি এলাকার মৃত আলী আহম্মদের পুত্র জসিম উদ্দিন (৪২) ও তার সহযোগী সহ ৩/৪ জনের একটি দল দোকানে ভাংচুর ও লুটপাট চালায়। বাধা দিতে গিয়ে মনোরঞ্জন শর্মা গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় এলাকাবাসি তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। তার অবস্থা গুরুত্বর বলে হাসাপতালের সিকিৎসকরা জানিয়েছে। মনোরঞ্জন শমা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা আমার দোকানে হামলা করেছে। তারা আমার দোকানের গুরুত্বপূণ অনেক মালা মাল লুটপাট করেছে এবং ভাংচুর করেছে। উখিয়া উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি স্বপন শর্মা রণি ও সাধারন সম্পাদক এড. রবীন্দ্র দাশ ররি এই নেক্কার জনক ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন। তারা ঘটনার সাথে জড়িতদের আইনের আওয়াতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন। ঘটনায় মনোরঞ্জন শর্মা বাদি হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে ২০ আগস্ট উখিয়া থানায় এজেহার দায়ের করেছেন।

উখিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্তপূর্বক ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রগণ করা হবে।