তাজুল ইসলাম পলাশ, চট্টগ্রাম :

চট্টগ্রামে গত ১২ ঘন্টায় নয় জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন সাত জন। অপর দু’জনের মধ্যে একজন ছাঁদ থেকে পড়ে এবং অন্যজন নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

পুুলিশ সুত্রে জানা যায়, শনিবার রাত ১২টার দিকে নগরীর শাহ আমানত সেতুর দক্ষিণে মইজ্জ্যারটেক এলাকার টোল বক্সের সামনে বাসের ধাক্কায় নিহত হয় শিশুসহ পাঁচজন। এরা হলেন, মো. সোহেল (৩৫), তার স্ত্রী বৃষ্টি এবং তাদের দুই শিশু সন্তান সাবরিন (৫) ও সাবরুন (৩)। এবং অটোরিক্সা চালক সুরুজ (৫৫)। অন্যদিকে রাত ১টার দিকে মোটর সাইকেল থেকে পড়ে নগরীর পতেঙ্গা এলাকায় তসলিমা (২৩) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে এবং নগরীর বায়েজিদ বোস্তামী থানার ফায়ার সার্ভিস এলাকায় বাসের ধাক্কায় একজন নিহত হয়েছে। তার পরিচয় পুলিশ এখনো সনাক্ত করতে পারেনি, তবে বয়স আনুমানিক (২৩) বলে জানা গেছে। এছাড়াও রোববরা সকাল ৮ার দিকে ছাঁদ থেকে পড়ে রুমা আক্তার (১৩) নামের এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই সময় রাত ২টার দিকে কর্ণফুলী নদীর কালুরঘাট এলাকায় এক মধ্যবয়সী নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স (৪০) মতো হবে বলে পুলিশ জানায়।

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার ( বন্দর) আরেফিন জুয়েল জানান, নিহতদের মধ্যে সড়ক দুর্ঘটনা ৭জন নিহত হয়েছেন। অন্যদের মধ্য ভাসমান অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।