কেয়ামত থেকে কেয়ামতের প্রস্তাব পেয়েছিলেন বিপাশা-তৌকীর

বিনোদন ডেস্ক:
প্রয়াত সালমান শাহ-মৌসুমীর প্রথম চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’। সোহানুর রহমান সোহান পরিচালিত এই ছবিটি বাংলা ছবির ইতিহাসে একটি মাইলফলক হয়ে আছে।

এই ছবি দিয়েই ঢাকাই ছবিতে যাত্রা করেছিলেন অমর নায়ক সালমান ও প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। পরবর্তীতে জানা গেছে, এ ছবির জন্য খোঁজা হচ্ছিলে দুজন নতুন মুখ, যারা এর আগে চলচ্চিত্রে অভিনয় করেননি। সেই সূত্রে নোবেলসহ আরও অনেককেই দেয়া হয়েছিল এই ছবির নায়ক-নায়িকা হওয়ার প্রস্তাব।

এবার জানা গেল, বিপাশা হায়াত-তৌকীর আহমেদের কাছেও গিয়েছিল এই ছবিতে অভিনয়ের প্রস্তাব। তবে নিজেদের মূলধারার বাণিজ্যিক ছবিতে দেখতে চান না বলে দুজনই এ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। সম্প্রতি মাছরাঙা টেলিভিশন আয়োজন করে বিশেষ ঈদ অনুষ্ঠান ‘কেমিস্ট্রি’। সেখানেই এই চমকপ্রদ তথ্য দিয়েছেন এই তারকা দম্পতি।

ছোট পর্দায় হাতেগোনা সফল জুটিদের মধ্যে বিপাশা হায়াত-তৌকীর আহমেদ অন্যতম। দেখতে দেখতে পর্দায় তাদের জুটির বয়স সম্প্রতি ২৫ পূর্ণ করল। ১৯৯২ সালে সোনালী রোদ্দুর নাটকের মাধ্যমে প্রথমবার জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তারা।

পর্দার সফল জুটি বাস্তবেও ১৮ বছর ধরে সুখের নীড় গড়েছেন। আর এই সফল জুটির সফল রসায়ন খোঁজার উদ্দেশ্যেই ‘কেমিস্ট্রি’ নামের এই অনুষ্ঠান। সেখানে উপস্থাপিকা-অভিনেত্রী নাবিলার মুখোমুখি হয়ে সফল জুটি বিপাশা-তৌকীর জানিয়েছেন তাদের না বলা অনেক কথা।

তৌকীর আহমেদ জানিয়েছেন, ‌আসছে একুশে’র বই মেলায় নিজের লেখা কবিতাগুচ্ছ বের করবেন। অন্যদিকে বিপাশা হায়াতও তৌকীর আহমেদকে সারপ্রাইজ দিয়ে বলেন, তার ইচ্ছে আছে খুব শিগগীরই বাবা আবুল হায়াত এবং স্বামী তৌকীর আহমেদকে নিয়ে ভিন্ন দুটি ডকুমেন্টারি ফিল্ম নির্মাণ করবেন।

তৌকীরের কাছে বিপাশা অনুরোধ করেন, তার লেখা জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘শঙ্খবাস’ নিয়ে চলচ্চিত্র নির্মাণ করলে তিনি খুশি হবেন। তৌকীরও পাল্টা জবাব দিয়ে বলেন, বিপাশা হায়াত চলচ্চিত্রের জন্য স্ক্রিপ্ট লিখে দিলে তিনি অবশ্যই শঙ্খবাস চলচ্চিত্র নির্মাণ করবেন।

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও সাইফুল ইসলামের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’ মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন রাত ৮টায়।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বোনাস দিতে নোটের পাহাড়!

বিএনপিকে বিভক্ত করার চক্রান্ত হচ্ছে: ফখরুল

আমার স্বামী ইয়াবা ব্যবসায়ী প্রমাণ নেই: বদিপত্নী

আলীকদমে খামার বাড়ি থেকে আটক ৪, অস্ত্র উদ্ধার

ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ে বিদায় ও বরণ

মহেশখালীতে আ. লীগের মনোনয়নের যোগ্য দাবিদার জাফর আলম

মজিদ হত্যাকান্ড: নির্মম নিয়তির করুণ উপহাস

‘টেন ইয়ার চ্যালেঞ্জে’ প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর লাভ

ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণে আইনি প্রক্রিয়া কী হবে?

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা ব্যবসায়ী নিহত

মাতারবাড়ীর হেলাল ডাকাত `বন্দুকযুদ্ধে’ নিহত

‘কুরআনের নির্দেশনার আলোকে নিজেদের গড়ে তুলতে হবে’

কাউন্সিলর লালুর পিতার মৃত্যুতে পৌর পরিষদ ও পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের শোক

কক্সবাজার-মিয়ানমার হয়ে চীনে যাবে ট্রেন

নতুন মুখ নাঈম, ফিরলেন সাব্বির-তাসকিন

ডাকসু নির্বাচন ১১ মার্চ

বিনিয়োগের একগুচ্ছ প্রতিশ্রুতি নিয়ে আসছে সৌদি

চকরিয়া-পেকুয়ায় বলি-জুয়া খেলা চলবে না- এমপি জাফর

কক্সবাজারে সংরক্ষিত আসনে এমপি হতে চান নারীনেত্রী রেখা

অর্থপাচার মামলা ইউনিপে-টু ইউ’র এমডিসহ ৬ জনের কারাদণ্ড