লাশ দাফনের ২৫ ঘন্টা পর মাথা উদ্ধার

ইমাম খাইর, সিবিএন:
চকরিয়া উপজেলার খুটাখালীতে নির্মম খুনের শিকার মোজাহের মিয়ার (৩৫) লাশ দাফনের প্রায় ২৫ ঘন্টা পর তার কর্তিত মাথা উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২০ আগষ্ট) দুপুর ১২টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালীর বালুরচর এলাকার ধান ক্ষেত থেকে হতভাগার দেহবিহীন মাথাটি উদ্ধার হয়।
পরিচয় নিশ্চিত না হওয়ায় শনিবার সকাল ১১টার দিকে আঞ্জুমানে মুফিদুল ইসলামের মাধ্যমে মোজাহের মিয়াকে ‘বেওয়ারিশ’ হিসেবে দাফন করা হয়। নিহতের নিকটাত্নীয় ও সদরের ইসলামপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য আব্দুশ শুক্কুর সিবিএনকে এ খবর জানিয়েছেন।
তিনি জানান, স্থানীয় পথচারীরা একটি পলিথিন মোড়ানো মাথা সাদৃশ বস্তু দেখে তাদের খবর দেয়। পরে ঘটনাস্থলের ৫০০ গজ মতো দক্ষিণ-পূর্ব দিকের ধানক্ষেত থেকে কর্তিত মাথা উদ্ধার করা হয়। দেহবিহীন মাথাটি চকরিয়া থানা পুলিশ নিয়ে গেছে।
এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমানসহ মান্যগন্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন সিবিএনকে কর্তিত মাথা উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এলাকাবাসীর খবরের ভিক্তিতে ঘটনার তিন দিন পর মাথা উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতা বের করার চেষ্টা চলছে।
এর আগে শনিবার দিবাগত রাত ১০ টার দিকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া ছবিতে পরনের শার্ট, প্যান্ট, পকেটে থাকা টুপি, পায়ের সেন্ডেল দেখে পরিচয় নিশ্চিত করেছেন স্ত্রী সাবেকুন নাহার।
মোজাহের মিয়া (৩৫) পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাসিয়াখালীর রঙ্গারঝিরি এলাকার নুর মোহাম্মদের ছেলে। পেশায় তিনি রাবার ব্যবসায়ী।
স্ত্রী সাবেকুন নাহার জানিয়েছেন, তার স্বামী রাবার ব্যবসার টাকা তুলতে বৃহস্পতিবার বাড়ী থেকে বের হন। ব্যবসার পাশাপাশি তিনি তাবলীগের চিল্লায়ও যেতেন। এ কারণে পকেটে সমসময় টুপি রাখতেন। তার কোন শত্রুও ছিলনা। কি কারণে এভাবে নির্দয়ভাবে খুন করা হয়েছে তা কেউ জানাতে পারছেনা।
শুক্রবার (১৮আগস্ট) ভোরে খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বালুরচর এলাকার চলাচল সড়কের পার্শ্ববর্তী ধান ক্ষেতে অভাগা মোজাহের মিয়ার মস্তক বিহীন লাশ পাওয়া যায়।
শনিবার সকালে জেলা সদর হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত শেষে আঞ্জুমানে মুফিদুল ইসলামের মাধ্যমে ‘বেওয়ারিশ’ হিসেবে দাফন করা হয়।

সর্বশেষ সংবাদ

লংগদুতে বন্যহাতির আক্রমনে ৬ বছর বয়সী শিশুর মৃত্যু

তারকারা কে কার আত্মীয়?

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম

জাতীয় সঙ্গীত পরিবেশনায় কক্সবাজার মহিলা কলেজের জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন

ওভাই (OBHAI) যাত্রা শুরু করলো কক্সবাজারে

ভারত থেকে হাই কমিশনারকে ডেকে পাঠাল পাকিস্তান

স্বাধীনতার বিরোধিতা করে কোনো দল টেকেনি

২০২২ সালের মধ্যে প্রাথমিক ও গণশিক্ষা বোর্ড গঠন

এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ

রাখাইনের মংডুতে তিন আদিবাসীর মৃতদেহ উদ্ধার

রোহিঙ্গাদের চাপে পানের দাম চড়া

পুলওয়ামায় ফের জঙ্গি হামলায় ৪ সেনা নিহত

প্রধানমন্ত্রীর কাছে মহেশখালীর ক্ষতিগ্রস্ত মানুষের ৮ দাবি

বাংলাদেশ-আমিরাত চারটি সমঝোতা স্মারক স্বাক্ষর

কক্সবাজার সদরে এসিল্যান্ড শূন্যতায় ভোগান্তি

পুনর্বাসন চায় মহেশখালীর মানুষ

‘নিয়ম ছিল না বলেই বদি আমন্ত্রণ পাননি’

দায়িত্বশীল ছাড়া কারও ডাকে সাড়া নয়

দেশের কোন গোয়েন্দা সংস্থার কী কাজ

কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর ওপর আবারও হামলা, সেনা কর্মকর্তাসহ নিহত ৬