জসিম উদ্দিন টিপু, টেকনাফ:

টেকনাফে চা দিতে না পারায় এক দোকানীকে যাথি (ছোরাতা) দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়েছে। উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মিনাবাজার ঝিমংখালী এলাকায় ঘটনাটি ঘটেছে।

সুত্র জানায়, ১৭ আগষ্ট রাত সাড়ে ১০টার দিকে ঝিমংখালী ষ্টেশনের দোকানী স্থানীয় আব্দুল কালামের পুত্র সলিম(৩০) কে একই এলাকার নুর আহমদ মেম্বারের পুত্র ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন যাথি (ছোরাতা) দিয়ে উপুর্যুপুরি কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছেন। এতে দোকানদার সেলিম রক্তাক্ত ও আহত হন। শোর চিৎকারে লোকজন এগিয়ে এসে রক্তাক্ত দোকানীকে উদ্ধার করে গ্রাম্য ডাক্তার ইসলামের কাছে নিয়ে গেলে হামলাকারী জালাল সেখানেও প্রকাশ্যে আহত দোকানীকে একাধিকবার মারতে আসেন। পরে সকালে গুরুতর আহত দোকানদারকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত ডাক্তার কুপানো হাতে ২৬টি সেলাই দিয়েছেন।

আহত দোকানদার জানান, ভাই আমরাতো গরীব। তারা এলাকায় প্রভাবশালী। চা দিতে পারিনি বলে জালাল ছোরাতা দিয়ে আমাকে শুধু শুধু কপিয়েছে। আত্মরক্ষার্থে হাত দিয়েছি বলেই কোনমত প্রাণে বেঁচে আছি। এই বিচার আমি আল্লাহর কাছে চাইব।

আহত দোকানীর শ্যালক নেওয়াজ জানান, জালাল আমার দুলাভাইকে প্রাণে মারার জন্য হামলা করেছিল। না হলে অসহায় এক দোকানদারকে এভাবে কুপাতে পারেনা। এদিকে আহতের অসহায় পরিবার এবং স্থানীয় লোকজন হামলাকারী জালালের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন।