হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ :
ভোটার তালিকা হালনাগাদে বিশেষ কমিটির বাছাইয়ে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৯০টি, সেন্টমার্টিনদ্বীপ ইউনিয়নের ৫টি এবং টেকনাফ পৌরসভার ৯০টি মোট ১৮৫টি ফরম বাতিল করা হয়েছে। ১৭ আগস্ট উক্ত ২ ইউনিয়নের এবং পৌরসভার পূরণকৃত ফরমের বিশেষ কমিটির বাছাই কাজ সম্পন্ন হয়।
১৭ আগস্ট রাতে টেকনাফ উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায় সাবরাং ইউনিয়নের পূরণকৃত ফরমের সংখ্যা ছিল ১ হাজার ২১৫টি। তম্মধ্যে ৯০টি বাতিল হওয়ায় বৈধ ফরমের সংখ্যা ১ হাজার ১২৫টি। সেন্টমার্টিনদ্বীপ ইউনিয়নের পূরণকৃত ফরমের সংখ্যা ছিল ১৩৭টি। তম্মধ্যে ৫টি বাতিল হওয়ায় বৈধজ ফরমের সংখ্যা ১৩২টি। টেকনাফ পৌরসভার পূরণকৃত ফরমের সংখ্যা ছিল ৬৩৯টি। তম্মধ্যে ৯০টি বাতিল হওয়ায় বৈধ ফরমের সংখ্যা ৫৪৯টি।
উল্লেখ্য, টেকনাফ উপজেলায় ভোটার তালিকা হালনাগাদে মোট ৫ হাজার ৯৪৭টি ফরম পুরণ করা হয়। তম্মধ্যে মোট পুরুষ ৩ হাজার ৪০৮ জন এবং মহিলা ২ হাজার ৫৩৯ জন। ইউনিয়নওয়ারী পূরণকৃত ফরম হচ্ছে হোয়াইক্যং ১ হাজার ২০৪টি, হ্নীলা ১ হাজার ৩১টি, টেকনাফ সদর ৯৮৩টি, সাবরাং ১ হাজার ২১৫টি, বাহারছড়া ৭৩৮টি, সেন্টমার্টিনদ্বীপ ১৩৭টি, টেকনাফ পৌরসভা ৬৩৯টি। ১৮ আগস্ট জুমাবার বাহারছড়া ইউনিয়ন, ১৯ আগস্ট শনিবার হ্নীলা ইউনিয়নের পূরণকৃত ফরমের বিশেষ কমিটির বাছাই কাজ চলবে। ##