আমান উল্লাহ আমান, টেকনাফ:

টেকনাফে সড়ক দূর্ঘটনায় নয়াপাড়া রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের এক কিশোর নিহত ও সাবরাংয়ের নদী থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ১৭ আগষ্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে টেকনাফ স্থল বন্দর সংলগ্ন ১৪ নং ব্রীজের পাশে বেপরোয়া গতির একটি মাহিন্দ্র গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এঘটনায় নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের বাসিন্দা জালাল আহমদের পুত্র মোঃ আজাদ (১৭) ঘটনাস্থলে নিহত এবং চালক ও হেলপার গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে। হ্নীলা ইউপির ৯ নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ আলী সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে, টেকনাফ সাবরাং ইউনিয়নের নিখোঁজ থাকার তিন দিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পশ্চিম পাড়ার আলী আহমদের পুত্র গফুর আলম (২৭)।

পুলিশ জানায়, স্থানীয়রা পার্শ্ববর্তী নদীতে একটি ভাসমান লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে।

টেকনাফ মডেল থানার এসআই মোক্তার আহমদ ভাসমান এক যুবকের মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, লাশটি উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন জানান, উদ্ধার হওয়া লাশের পেটে আঘাতে চিহ্ন দেখা গেছে।