রামুতে ইসলামিক ফাউন্ডেশনের হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

খালেদ হোসেন টাপু, রামু:
জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রামুতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে শোক র‌্যালী, আলোচনা সভা, জাতীয় হিফযুল কোরআন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান, খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে রামু ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মোঃ সাইফুদ্দিন খালেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রামুর মাটি ও মানুষের প্রিয় নেতা উপজেলা পরিষদ চেয়ারম্যান, যুবলীগ সভাপতি, জেলার নির্বাচিত শ্রেষ্ঠ চেয়ারম্যান রিয়াজ উল আলম।
উপস্থিত ছিলেন, রামু উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের কেয়ারটেকার মৌলানা এসএম জামাল উদ্দীন আনছারী, মৌলানা নুরুল আজিম, মৌলানা সাইফুল্লাহ মোঃ ফুরকান, মৌলানা কামাল উদ্দীন, কলঘর আবু বকর ছিদ্দিকী বালিকা মাদ্রাসার সহ-সুপার মাওলানা রেজাউল করিম রিজভী, রাজারকুলের ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্ট্রার মৌলানা কাজী আবু বকর ছিদ্দিকী প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা মডেল কেয়ারটেকার আবু বকর ছিদ্দিক। অনুষ্ঠানে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্ব-পরিবারসহ রামু উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হোসেইন মোহাম্মদ রিফাতের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
প্রধান অতিথি রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করার পর ১৯৭৫ সালে ১৫ আগস্ট ঘাতকরা জাতির জনক শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারকে হত্যা করে। বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। বিশ্বের ইতিহাসে বঙ্গবন্ধুর নাম আজীবন স্বর্ণাক্ষরে লেখা থাকবে। বঙ্গবন্ধু বাংলাদেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। সে স্বপ্ন বাস্তবায়ন করার জন্যই আল্লাহ তা’য়ালা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটি মধ্যম আয়ের দেশে রূপান্তর করতে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, দেশের অন্যান্য জেলা উপজেলার চেয়ে রামু উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। উপজেলার ১১টি ইউনিয়নে ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, রাস্তাঘাট, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ খাতে উন্নয়ন হয়েছে। আমি জনগণের কাছে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী রামুবাসীর একজন প্রকৃত সেবক হয়ে কাজ করে যাচ্ছি।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

চকরিয়ায় সাজাপ্রাপ্তসহ ৪ আসামি গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে পরিচ্ছনতা অভিযান

কক্সবাজারে কিন্ডার গার্ডেন এসোসিয়েশন’র বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

দুর্নীতিবাজ, ঘুষখোর ও হত্যা চেষ্টাকারীরা সরকারের পতন ঘটাতে চায় : নিউইয়র্কে শেখ হাসিনা

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর আগমন উপলক্ষে সেক্টর কমান্ডারস ফোরাম’র জরুরী সভা

রামুর গর্জনিয়ায় অপহরণ ১

টেকনাফ উপজেলা যুবদলের কমিটি গঠিত

সাপ্তাহিক মাতামুহুরী’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে বিদেশী মদ বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে হত্যা ও মানব পাচার মামলার আসামী গ্রেফতার

চকরিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

খালেকুজ্জামান বেঁচে আছেন জনতার মাঝে

মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে ৫ম দিনেও বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত

`রাঙামাটির রূপ দিনদিন হারিয়ে যেতে চলেছে’

বান্দরবানে শ্রেষ্ঠ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা কালাম হোসেন

বর্তমান সরকারই পাহাড়ের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে : বীর বাহাদুর এমপি

কুতুবদিয়ায় শহীদ উদ্দিন ছোটনসহ ৬ জনের বিরুদ্ধে ফের গ্রেপ্তারি পরোয়ানা

লামায় ক্যাম্প প্রত্যাহার ষড়যন্ত্রের প্রতিবাদ ও রাজার সনদ বাতিল দাবীতে মানববন্ধন