রামুতে ইসলামিক ফাউন্ডেশনের হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

খালেদ হোসেন টাপু, রামু:
জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রামুতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে শোক র‌্যালী, আলোচনা সভা, জাতীয় হিফযুল কোরআন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান, খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে রামু ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মোঃ সাইফুদ্দিন খালেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রামুর মাটি ও মানুষের প্রিয় নেতা উপজেলা পরিষদ চেয়ারম্যান, যুবলীগ সভাপতি, জেলার নির্বাচিত শ্রেষ্ঠ চেয়ারম্যান রিয়াজ উল আলম।
উপস্থিত ছিলেন, রামু উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের কেয়ারটেকার মৌলানা এসএম জামাল উদ্দীন আনছারী, মৌলানা নুরুল আজিম, মৌলানা সাইফুল্লাহ মোঃ ফুরকান, মৌলানা কামাল উদ্দীন, কলঘর আবু বকর ছিদ্দিকী বালিকা মাদ্রাসার সহ-সুপার মাওলানা রেজাউল করিম রিজভী, রাজারকুলের ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্ট্রার মৌলানা কাজী আবু বকর ছিদ্দিকী প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা মডেল কেয়ারটেকার আবু বকর ছিদ্দিক। অনুষ্ঠানে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্ব-পরিবারসহ রামু উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হোসেইন মোহাম্মদ রিফাতের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
প্রধান অতিথি রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করার পর ১৯৭৫ সালে ১৫ আগস্ট ঘাতকরা জাতির জনক শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারকে হত্যা করে। বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। বিশ্বের ইতিহাসে বঙ্গবন্ধুর নাম আজীবন স্বর্ণাক্ষরে লেখা থাকবে। বঙ্গবন্ধু বাংলাদেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। সে স্বপ্ন বাস্তবায়ন করার জন্যই আল্লাহ তা’য়ালা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটি মধ্যম আয়ের দেশে রূপান্তর করতে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, দেশের অন্যান্য জেলা উপজেলার চেয়ে রামু উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। উপজেলার ১১টি ইউনিয়নে ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, রাস্তাঘাট, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ খাতে উন্নয়ন হয়েছে। আমি জনগণের কাছে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী রামুবাসীর একজন প্রকৃত সেবক হয়ে কাজ করে যাচ্ছি।

সর্বশেষ সংবাদ

দুবাই কনস্যুলেটে গণহত্যা দিবস পালিত

ভাইরাল সেই ছবি নিয়ে যা বললেন আবুল কালাম চেয়ারম্যান …..

পিইসিতে মেধা তালিকায় দুইজনসহ কক্সন মাল্টিমিডিয়া স্কুলের ঈর্ষণীয় সাফল্য

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন রফিকুল ইসলাম খান

শহীদ এটিএম জাফরের পক্ষে স্বাধীনতা পদক গ্রহণ করলেন ছোট ভাই শাহ আলম

জেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবসের আলোচনা সভা

এপ্রিলে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

সদর উপজেলায় প্রার্থীতা ফিরে পেলেন নুরুল আবছার

ইকবাল বদরী : একজন বিরল সমাজ সেবক

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক কোরক বিদ্যাপীঠের আনচারুল করিম

সাগরপাড়ের শিশুদের নিরাপত্তায় পদক্ষেপ নেয়া হবে

সোমবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন কক্সবাজারের শহীদ জাফর আলম

ঈদগাঁও পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসকে জোনালে উন্নতিকরন

আমিরাতে রিহ্যাব ক্ষুদে আঁকিয়ে সিরিজের চিত্রাংকন প্রতিযোগিতা

দল হিসেবে জামায়াতের বিচার: সংশোধিত আইনের খসড়া মন্ত্রিপরিষদে

‘আমি আছি, আমি থাকবো’

মেয়র মুজিবের চাচা জালাল আহমদ কোম্পানী আর নেই

জাতীয়তাবাদী সাইবার দলের সভাপতি আটক

ঐক্যফ্রন্টের ‘ব্যথায়’ বিএনপি, অবহেলায় ২০ দল

আজ ১ মিনিট নিঃশব্দ থাকবে বাংলাদেশ