cbn  

কামরুল হাসান বাবলু-কুয়েত।

বাংলাদেশের আগামী জাতীয় নির্বাচনের হাওয়া প্রবাসী বাংলাদেশীদের মাঝেও লেগেছে। মধ্যপ্রাচ্যে এই প্রথম সিলেট বিভাগের হবিগঞ্জ ২ আজমেরীগঞ্জ-বানিয়াচং আসনে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সৌদি আরব বিএনপি’র সভাপতি আজমেরীগঞ্জ-বানিয়াচং আসনের কৃতি সন্তান আলহাজ্ব আহম্মেদ আলী মুকিবকে বিএনপি থেকে নমীনি দেওয়ার আশায় তাঁর সমর্থনে কুয়েতে হবিগঞ্জ জাতীয়তাবাদী ফোরাম কুয়েত এর উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফোরাম এর আহ্বায়ক আল আমীন সওদাগর এর সভাপতিত্বে কুয়েত সিটির রাজধানী হোটেলে সাবেক ছাত্রনেতা এবং ফোরামের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান রোমন ও মোঃ আনোয়ার এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দরা আলহাজ্ব আহম্মেদ আলী মুকিব এর প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে বলেছেন, তিনি একজন খাটি জাতীয়তাবাদী সৈনিক। দলের সর্বোচ্চ নীতি নির্ধারকদের নির্দেশে যিনি গোটা মধ্যপ্রাচ্যে ঘুরে ঘুরে দলকে সফল ভাবে সুঃসংগঠিত করে যাচ্ছেন। যিনি প্রবাসের সর্বোস্তরের জিয়ার সৈনিকদের কাছে একজন পরিছন্ন, সৎ ও নিষ্ঠাবান নেতা হিসেবে পরিচিতি পেয়েছেন। তাকে নিয়ে প্রবাসীরা স্বপ্ন দেখছেন, প্রবাসীদের একজন প্রতিনিধি হিসেবে সংসদে কথা বলার জন্য।

নেতৃবৃন্দ দলের বর্তমান চেয়ারপার্সন, তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ আগামী দিনের রাষ্ট্রনায়ক, তরুন প্রজন্মের অহংকার জননেতা জনাব তারেক রহমানের প্রতি জোরালো দাবী জানিয়েছেন মধ্যপ্রাচ্যের শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের নয়নমনি, স্বৈরাচারিনী খুনি হাসিনার জমদূত জননেতা আলহাজ্ব আহম্মেদ আলী মুকিবকে বিএনপি থেকে মনোয়ন দেওয়ার জন্য।

জনাব আহম্মেদ আলী মুকিব মনোয়ন পেলে কুয়েত বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো সর্বাত্মক ভাবে তার বিজয়ের জন্য নিরলসভাবে কাজ করে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত নেতৃবৃন্দরা।

এই সময় আহম্মেদ আলী মুকিব এর প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে বিএনপি কুয়েত শাখার নেতৃবৃন্দদের পর্যায়ক্রমে বক্তব্য রাখেন বিএনপি নেতা কাজী মঞ্জুরুল আলম, কামরুল হাসান বাবলু, চুন্নু মোল্লা, ফয়সল আহম্মেদ, শোয়েব আহম্মদ, আবুল হাসেম এনাম, মাহফুজুর রহমান, হাবিবুল হাসান আল আমিন, মীর মোশাররফ হোসেন মোস্তফা, হবিগঞ্জ জাতীয়তাবাদী ফোরাম কুয়েত শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক লিটন আহম্মেদ, যুগ্ম আহ্বায়ক বোরহান তালুকদার প্রমুখ।

এদিকে আলোচকদের বক্তব্যের পরপরই হবিগঞ্জ বাসী সহ কুয়েত বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বোস্তরের নেতৃবৃন্দদেরকে সৌদি আরব থেকে টেলিকনফারেন্স এর মাধ্যমে শুভেচ্ছা এবং সকলের দোয়া কামনা করেন জনাব আহম্মেদ আলী মুকিব।

অনুষ্ঠানে কুয়েতে অবস্থানরত হবিগঞ্জ এর সর্বোস্তরের প্রবাসীরাসহ জাতীয়তাবাদী শক্তির সর্বোস্তরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •