শাহিদ মোস্তফা শাহিদ, কক্সবাজার সদর:
কক্সবাজার সদরের ভারুয়াখালীতে ইয়াবা ব্যবসায় বাঁধা দেওয়ায় এক যুবককে উপর্যুপরী ছুরিকাঘাত করেছে চিহ্নিত মাদক ব্যবসায়ী। ১৫ আগষ্ট রাত ৮টায় বর্ণিত ইউনিয়নের করিম সিকদার পাড়া বাজারের সড়কে এ ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত যুবক করিম সিকদার পাড়া এলাকার নুরুল হকের পুত্র রাব্বি (২৬)। স্থানীয়রা উদ্ধার করে তাকে নিকটস্থ এক ডাক্তারের কাছে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে প্রেরণ করেন।

আহত রাব্বির পিতা নুরুল হক জানান, মাদক ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই এলাকার মোস্তাক চৌকিদারের পুত্র এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী আতিকুর রহমান বর্ণিত স্থানে রাব্বিকে একা পেয়ে উপর্যুপরী ছুরিকাঘাত করে। স্থানীয়রা এগিয়ে আসলে সে পালিয়ে যায়। খবর পেয়ে তাৎক্ষনিক ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মহিউদ্দীন ঘটনাস্থল পরিদর্শন ও আতিকের বাড়িতে তল্লাশী চালায়। এ রিপোর্ট লিখা পর্যন্ত আহত যুবকের শরীরে অপারেশন করা হচ্ছে বলে হাসপাতালে অবস্থানরত তার মামা নিজাম উদ্দীন শাওন জানান।

পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ খায়রুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন এবং আসামীকে ধরতে অভিযান অব্যাহত থাকবে বলে জানান।