টেকনাফে আ. লীগের পৃথক শোকসভা

আমান উল্লাহ আমান, টেকনাফ:

টেকনাফ উপজেলা আওয়ামীলীগের পৃথক শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে একাংশ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলীর নেতৃত্বে অপর একটি অংশ মিল্কী রিসোর্ট মিলনায়তনে শোক সভার আয়োজন করে। টেকনাফ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুরের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরোয়ার আলমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোঃ শফিক মিয়া, উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, ভাইস চেয়ারম্যান মাঃ মোঃ রফিক, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান আজিজ উদ্দিন, জহির হোসেন এমএ, সদর ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়া মার্শাল। প্রধান অতিথির বক্তব্যে আবদুর রহমান বদি এমপি বলেন, ৭৫’র এই দিনে ষড়যন্ত্রকারীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে। ষড়যন্ত্রকারী যেই হোক তাদের রক্ষা নেই। দেশে চক্রান্ত চলছে, চক্রান্তকারীরা খোয়াব দেখছে ক্ষমতার মসনদে আসার জন্য। বিএনপি-জামাতের ইশারার ষোড়শ সংশোধনী বাতিল করেছে। সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে অবমাননাকর আপত্তি করা হয়েছে। শিগগিরই তাহা বাতিল করতে হবে। অন্যথায় দেশের জনগন মানবেনা। জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে চক্রান্তকারীরা দিশেহারা। তাই আগামী নির্বাচনে আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শোক সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাখেন, রাকিব উদ্দিন মেম্বার, মনজুরুল করিম সোহাগ প্রমূখ। সভাশেষে প্রায় কাঙ্গালী ভূজের আয়োজন করা হয়।

এর আগে আবদুর রহমান বদি এমপি টেকনাফ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং প্রায় ৫ শতাধিক স্কুল শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেন।

অপরদিকে মিল্কী রিসোর্ট মিলনায়তনে সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুল বশরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহসভাপতি এড. আমজাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহসভাপতি রাজা শাহ আলম, সদস্য আদিল চৌধুরী, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আনোয়ার মিয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী প্রমুখ। সভাশেষে কাঙ্গালী ভূজের আয়োজন করা হয়।

অপরদিকে যথাযোগ্য মর্যাদায় টেকনাফ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনগুলো শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালীর আয়োজন করে।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

নির্বাচনে এসেছি কিন্তু দাঁড়াতে দিচ্ছে না: মির্জা ফখরুল

ভোটের মাঠে টিকে থাকার ছক কষছে ঐক্যফ্রন্ট

সেনা নামবে ২৪ ডিসেম্বর, থাকবে ২ জানুয়ারি পর্যন্ত

জলবায়ু উদ্বাস্তুদের সুরক্ষায় জনবান্ধব নীতিমালা প্রয়োজন

নাইক্ষ্যংছড়িতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ আহত ৩

‘ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ পরাজিত করতে পারে না’

পেকুয়ায় প্যারাবন উজাড় করে লবণ মাঠ তৈরি !

টেকনাফে নির্বাচনী কর্মীসভা হতে নেতা-কর্মীদের আটক : উপজেলা বিএনপির মুক্তি দাবী

হ্নীলায় ছাত্রলীগের উদ্যোগে নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা ও গণসংযোগ

কালারমারছড়ার সেলিম বাহিনী কর্তৃক মাছ মার্কার গণংযোগে হামলার অভিযোগ

ঢাকা থেকে চুরি হওয়া মোটরসাইকেল মালুমঘাট থেকে উদ্ধার

চকরিয়া-পেকুয়ার শান্ত পরিবেশ অশান্ত করতে ঘোলা পানিতে মাছ শিকারে নেমেছে বিএনপি : জাফর আলম

বিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার বন্ধ না করলে কঠোর আন্দোলন : শাহজাহান চৌধুরী

হোপ ফাউন্ডেশনের উদ্যোগে ৩ দিনের ‘স্কিন হেলথ ক্যাম্প’ শুরু

নৌকায় ভোট দিন চকরিয়া শহর হবে ফ্লাইওভার যুক্ত, পেকুয়ার মানুষ উঠবে ট্রেনে : জাফর আলম

নৌকার প্রার্থী শাহিন চৌধুরীর সমর্থনে বাহারছড়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডে কর্মী সমাবেশ

‘ধানের শীষে’র যে বীজ মানুষের অন্তরে হামলা-মামলায় মুছে ফেলা যাবে না : এড. হাসিনা আহমদ

চকরিয়ায় বিএনপি প্রার্থীর মিছিলে আ.লীগের হামলা, সাবেক মেয়র হায়দারসহ ৫ জন আহত

ধানের শীষের জন্য কাজলের সহধর্মিণীর সাড়া জাগানো প্রচারণা

সন্ত্রাস দমন ও গণতন্ত্র প্রতিষ্ঠায় ধানের শীষে ভোট দিন : শিরিন রহমান