সংবাদদাতা:
কক্সবাজার সদরে জালালাবাদ স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শিকার বিরুদ্ধে রোগিদের টাকা হাতিয়ে নেয়ার গুরুতর অভিযোগ উঠেছে ।সোমবার ১৪ আগষ্ট সকাল থেকে দুপুর পর্যন্ত চলে এ অপকর্ম ।
ভূক্তভোগি রোগিরা  জানায়, তারা ডাক্তার দেখাতে আসলে পরিদর্শিকা নাছরিন সরকারী বন্ধের অজুহাতে তাদের কাছ থেকে রোগি দেখার বিনিময় হিসেবে ১শ থেকে ২শ টাকা পর্যন্ত হাতিয়ে নেয় ।এ ভাবে অর্ধ শতের কাছাকাছি রোগি দেখে। এ সংবাদ স্থানীয় সাংবাদিকরা জানলে তারা ঐ পরিদর্শিকার মোবাইলে যোগাযোগ করলে রোগিরা তাকে খুশি হয়ে টাকা দিচ্ছে বলে স্বীকার করে।
খোদাই বাড়ির নুরবানু আক্তার নামের এক রোগি জানান,বন্ধের কথা বলে টাকা ছাড়া না দেখায় নিরুপায় হয়ে ১ শ টাকা দিয়েছে।বোয়ালখালীর লায়লা জানান,তার এক আত্মীয় রোগি দেখায় ডাক্তারকে খুশি করতে টাকা দিয়েছে।
স্থানীয়রা জানান, একই কর্মস্থলে বিগত কয়েক বছর কর্মরত থাকায় দিন দিন বেপরোয়া হয়ে রোগিদের কাছ টাকা আদায় করে চলছে দিনের পর দিন এ নাছরিন নামের এ পরিদর্শিকা ।এছাড়া তার বিরুদ্ধে ডেলিভারী করার বিনিময়ে রোগির কাছ থেকে ১হাজার থেকে ৩হাজার পর্যন্ত প্রতিনিয়ত টাকা হাতিয়ে নেয়ার অহরহ অভিযোগ রয়েছে।তাই তারা অবিলম্বে এ পরিদর্শিকার শাস্তিমূলক বদলি দাবি করেছেন।