সহকর্মীদের সংবর্ধনায় সিক্ত দৈনিক সাঙ্গুর জেলা প্রতিনিধি ইমাম খাইর

বিশেষ প্রতিবেদক:
সহকর্মীদের প্রাণঢালা ভালবাসা ও উঞ্চ সংবর্ধনায় সিক্ত হলেন কক্সবাজারের চারণ সাংবাদিক ইমাম খাইর।
দক্ষিণ চট্টগ্রামের বহুল প্রচারিত দৈনিক সাঙ্গুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় রবিবার (১৩ আগষ্ট) সন্ধ্যায় মোটেল লাবনীতে এ সংবর্ধনার আয়োজন করে কক্সবাজারে কর্মরত সাংবাদিকেরা।
প্রবীণ সাংবাদিক মমতাজ উদ্দিন বাহারীর সভাপতিত্বে সভায় বক্তারা বলেন, একজন সংবাদকর্মী একটি সমাজের দর্পন। সাংবাদিক কোন সময়ের জন্য পক্ষপাতদুষ্ট হওয়া উচিত নয়। সৎ সাংবাদিকতা দিয়ে সমাজের বাস্তব চিত্র তুলে ধরতে হবে। মিথ্যাকে মিথ্যা দিয়ে নয়, সত্য লিখনির মাধ্যমে মিথ্যাকে পরাজিত করতে হবে। দেশ ও সমাজের উন্নয়নে সংবাদকর্মীদের ভূমিকা পালন করতে হবে।
দৈনিক নয়াদিগন্তের কক্সবাজার (দক্ষিণ) সংবাদদাতা ও দিগন্ত টিভির কক্সবাজার প্রতিনিধি গোলাম আজম খানের কোরআন তেলাওয়াতের ম্যাধমে সভা আরম্ভ হয়। এর পর সহকর্মীদের পক্ষ থেকে সাংবাদিক ইমাম খাইরকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের জন্য অভিনন্দিত ও প্রশংসিত করা হয় তরুণ এই সাংবাদিককে। সংবর্ধনার জবাবে ইমাম খাইর সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান। পশাপাশি পথচলায় সবার দোয়া, পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।অভিনন্দন ও সংবর্ধনায় বক্তৃতা করেন- দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও দৈনিক হিমছড়ির প্রতিষ্ঠাতা সম্পাদক শামসুল হক শারেক, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট কল্যাণ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, দৈনিক রূপালী সৈকতের নির্বাহী সম্পাদক ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর কোষাধ্যক্ষ মোহাম্মদ হাশিম, কক্সবাজার সাহিত্য একাডেমীর সাধারণ সম্পাদক কবি রুহুল কাদের বাবুল, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সাধারণ সম্পাদক ও দৈনিক হিমছড়ির সম্পাদক (ভারপ্রাপ্ত) হাসানুর রশীদ, দুর্নীতি দমন কমিশন (দুদক) এর পিপি এডভোকেট আবদুর রহিম (সাংবাদিক), কক্সবাজার টাইমস ডট নেট (সিটিএন) এর সম্পাদক ও প্রকাশক সরওয়ার আলম, নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ প্রমুখ।
সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ক্রিড়া সংগঠক এম.আর মাহবুবের পরিচালনায় সভায় দৈনিক রূপালী সৈকতের পরিচালক শেখ আবদুল্লাহ, শিক্ষাবিদ ও সমাজ সেবক শওকত আলম, দৈনিক সুপ্রভাত প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক দীপন বিশ্বাস, দৈনিক আমাদের কক্সবাজার এর চীফ রিপোর্টার আতিকুর রহমান মানিক, সিবিএন এর চীফ রিপোর্টার শাহেদ ইমরান মিজান, এম.ফিল গবেষক মোহাম্মদ হোসাইন, সৌদি প্রবাসী ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ তারেক, সাংবাদিক ছৈয়দ আলম, মিজানুর রহমান, আবছার কবির আকাশ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ নেটওয়ার্কের মাহবুব আলম মিনার, আইয়ুব মোল্লাহসহ বিভিন্ন স্তরের সুধীজন উপস্থিত ছিলেন।
সাংবাদিক ইমাম খাইর কক্সবাজারের প্রথম অনলাইন নিউজ পোর্টল কক্সবাজারনিউজ ডট কম (সিবিএন)’র যুগ্ম-বার্তা সম্পাদক ও জাতীয় দৈনিক বর্তমান এর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া স্থানীয় কয়েকটি শীর্ষ দৈনিকে কাজ করেছেন।
সাংবাদিক ইমাম খাইর বাংলদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (বিওজেএ) এর কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি মানবাধিকার ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।
দৈনিক সাঙ্গুতে নিয়োগ পাওয়ায় সম্পাদক, যুগ্ম-সম্পাদক, নির্বাহী সম্পাদক ও মফস্বল সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন সাংবাদিক ইমাম খাইর।

 

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

১ লাখ ৬০ হাজার মেট্রিকটন লবণ উদ্বৃত্ত, তবু আমদানির চক্রান্ত

ঈদগাঁও থেকে দোকানদার অপহরণঃ ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী!

‘হিংসাবিহীন মানুষ পাওয়া কঠিন’

যখন দশম শ্রেণির ছাত্রী এই সময়ের পিয়া

উখিয়ায় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এসিল্যান্ড একরামুল ছিদ্দিক

কক্সবাজার শহরে বেড়েই চলছে চুরি ছিনতাই

হোটেল সী-গালের সংবর্ধনায় সিক্ত মেয়র মুজিবুর রহমান

বর্জ্য অপসারণে আরো একটি গাড়ি সংযোজন করলেন মেয়র মুজিব

মদ পানের অভিযোগে প্রধানমন্ত্রীর ফ্লাইটের ক্রু বহিষ্কার

এই জনপদটি ইয়াবা নামক বিষ বৃক্ষের আবক্ষে নিম্মজ্জিত : সকলের সহযোগিতা প্রয়োজন

যুগ্মসচিব হলেন কক্সবাজারের সন্তান শফিউল আজিম : অভিনন্দন

ধর্মীয় শিক্ষা মানুষের মাঝে মূলবোধের সৃষ্টি করে-এমপি কমল

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ১৪জন আসামী গ্রেফতার

কক্সবাজার জেলা পুলিশকে আইসিআরসির ২৫০ বডি ব্যাগ হস্তান্তর

চকরিয়ায় পল্লীবিদ্যুতের ভুতুড়ে জরিমানা নিয়ে আতঙ্ক!

ঈদগাঁওয়ে পাহাড় কাটার দায়ে এক নারীকে ১ বছর কারাদন্ড

শুধু চালককে অভিযুক্ত করে লাভ নেই আমাদেরও সচেতন হতে হবে-ইলিয়াছ কাঞ্চন

মাওলানা সিরাজুল্লাহর মৃত্যুতে জেলা জামায়াতের শোক

কক্সবাজারের ৩দিন ব্যাপী ‘প্রাথমিক চক্ষু পরিচর্যা’ কর্মশালার উদ্বোধন

‘ঘরের ছেলে’র বিদায়ে ব্যথিত পেকুয়াবাসী