ইমাম খাইর, সিবিএন:
অপরিচ্ছন্নভাবে খাদ্যদ্রব্য তৈরী ও পরিবেশনের অভিযোগে শহরের কলাতলী বাইপাস মোড় এলাকায় মেরিন ফুডস ও কলাতলী রেস্তুঁরা এন্ড বিরিয়ানি হাউজকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের মোবাইলকোর্ট।
ইয়াবা খাওয়ার সময় আবাসিক হোটেল থেকে হাতেনাতে আটক ১ জনকে দেয়া হয়েছে ২ মাসের জেল। একই অভিযানে পৌরভবন এলাকা থেকে শুরু করে বাজারঘাটা পর্যন্ত ভাসমান খাবারের দোকানগুলো উচ্ছেদ করা হয়।
জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে শুক্রবার (১১ আগষ্ট) বিকাল ৩ টা থেকে রাত ১০টা পর্যন্ত অভিযান চালায়।
অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.সাইফুল ইসলাম (জয়)। এদিকে শহরের বাজারঘাটা এলাকার হোটেল গোল্ডেন ইন এবং আমেনা গেস্ট হাউজে অভিযান চালিয়ে ইয়াবা খাওয়া অবস্থায় ৫ জনকে হাতেনাতে আটক করা হয়।
তাদের ১ জনকে ২ মাসের জেল এবং অন্যদের বিভিন্ন পরিমানে জরিমানা করা হয়। সতর্ক করা হয় হোটেল দুইটির কর্তৃপক্ষকে।অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার এর সহকারী পরিচালক (এডি) সোমেন মন্ডল, ইন্সপেক্টর ধননজয় চন্দ্র দেবনাথ, জেলা সেনিটারী ইন্সপেক্টর তরুণ বড়ুয়া, জেলা প্রশাসনের পেশকার মো জসিম উদ্দিনসহ আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।