রামুতে ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত ‘ছবি বড়ুয়ার’ পাশে ত্রিরত্ন সংঘ

 

অর্পন বড়ুয়া : রামু উপজেলার পূর্ব রাজারকুল ইউনিয়নের বাসিন্দা ছবি বড়ুয়া। স্বামী দিপংকর বড়ুয়া। এক ছেলে দুই মেয়ে নিয়ে তার সংসার। বিগত ৮ মাস ধরে ব্রেস্ট ক্যান্সারে ভুগছেন ছবি বড়ুয়া। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেরে উঠতে না পারায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিতে হচ্ছে। ব্যয়বহুল এই চিকিৎসার ভার বহন করা তাদের পক্ষে সম্ভব নয়। ইতিমধ্যে যা ছিল তা সব গেছে। অনেকের সহযোগিতাও ছিল।

‘‘ছবি বড়ুয়ার’’ এমন দুঃসময়ে তার পাশে দাঁড়ালো সামাজিক সংগঠন ত্রিরতœ সংঘ রামু শাখার সদস্যরা। সংগঠনটির মানবিক আবেদনে সাড়া দিয়ে ছবি বড়ুয়ার চিকিৎসা সহায়তায় এগিয়ে এলো প্রবাসী বাঙালিরা। বৃহস্পতিবার বিকেলে ইতালী প্রবাসীদের কাছ থেকে পাওয়া ১ লাখ ৩ হাজার টাকা তুলে দেওয়া হয়েছে ছবি বড়–য়ার হাতে। প্রয়োজনে আরও সহায়তা দেওয়া হবে বলেও ছবি বড়–য়াকে আশ^স্থ করে ত্রিরতœ সংঘের সদস্যরা। এর বেশ কয়েকদিন আগে ক্যান্সার আক্রান্ত ছবি বড়–য়ার চিকিৎসার জন্য তহবিল গঠন করে তাকে অর্থ সহায়তা প্রদান করে পূর্ব রাজারকুলের তরুণরা। তরুণদের এমন মানবিক উদ্যোগ প্রশংসিত হয়েছে সর্বমহলে।

ত্রিরতœ সংঘের পক্ষ থেকে অর্থ সহায়তা প্রদানকালে আমাদের রামুর সম্পাদক প্রজ্ঞানন্দ ভিক্ষু, ইউপি সদস্য লিটন বড়ুয়া, থিয়েটার রামুর সাধারণ সম্পাদক দীপক বড়ুয়া, রামু ছাত্র ইউনিয়নের সভাপতি উম্মেস বড়ুয়া জয়, সদস্য সিপ্ত বড়ুয়া, রামু ত্রিরতœ সংঘের সহ সভাপতি বিজয় বোধি ভিক্ষু, সাধারণ সম্পাদক প্রসিত বড়ুয়া জয়, সহ সাধারণ সম্পাদক রুপনা বড়ুয়া, সহ সাংগঠনিক সম্পাদক ইমন বড়ুয়া, সদস্য অক্ষয় বড়ুয়া এবং তন্ময় বড়ুয়া উপস্থিত ছিলেন।

ত্রিরতœ সংঘের সাধারণ সম্পাদক প্রসিত বড়ুয়া জানান, মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। বিপদের দিনে মানুষ মানুষের পাশে দাঁড়ালে কোন মানুষকে কষ্ট পেতে হবে না। অর্থের অভাবে অসময়ে কেউ মৃত্যুর পথযাত্রী হবে না। প্রবাসীরা আমাদের আহ্বানে সাড়া দিয়ে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। সবার সহযোগিতায় ভবিষ্যতেও ত্রিরতœ সংঘ মানুষের পাশে থেকে মানবিকতার কল্যাণে কাজ করে যাবে বলে জানান- প্রসিত বড়ুুয়া।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বৃহস্পতিবারের মধ্যে চূড়ান্ত হতে পারে মহাজোটের আসন বণ্টন

ভোটের আগে ওয়াজ মাহফিল বন্ধ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

নড়াইলে মাশরাফির প্রচারণা শুরু

৬৪ আসনে মনোনয়ন তুলেছে জামায়াত

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

তিন মাস পর কারামুক্ত শহিদুল আলম

কাবুলে ঈদে মিলাদুন্নবীর জমায়েতে বোমা হামলায় নিহত ৪০

হেফাজত কাউকে সমর্থন দেবে না : আল্লামা শফী

কক্সবাজার শহরে যানজট নিরসনে জেলা পুলিশের চেকপোস্ট স্থাপন

নির্বাচনী সমীকরণ : আসন কক্সবাজার-৪

জিএম রহিমুল্লাহর ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

আদর্শ নেতৃত্ব সৃষ্টির জন্য সৎকর্মশীলদের সান্নিধ্য অপরিহার্য

শেষ মুহূর্তে তারুণ্যের শক্তি দেখাতে চান সফল উদ্যোক্তা আনিসুল হক চৌধুরী সোহাগ

রামুতে মাসব্যাপী পণ্য প্রদর্শনী মেলা উদ্বোধন

রামুতে জেএসসিতে এ-প্লাস ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

’সুজন’ চকরিয়া উপজেলা কমিটি গঠিত

বদির স্ত্রীকে আ. লীগের প্রার্থী ঘোষণা

প্রেমে বাঁধা দেওয়ায় ছাত্রীর মাকে কুপিয়ে হত্যা করেছে গৃহশিক্ষক

কক্সবাজারে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার