বান্দরবান প্রতিনিধি:

সংবাদ পাঠকের সামনে নিয়ে আসতে পাহাড়ের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল “পাহাড়বার্তা”র আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।

শুক্রবার সকালে পার্বত্য প্রতিমন্ত্রীর বাসায় আনুষ্ঠানিকভাবে এই ওয়েব পোর্টালের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো:আলী হোসেন,বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক বাদশা মিয়া মাস্টার,সাবেক সভাপতি একেএম জাহাঙ্গীর আলমসভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সিনিয়র সাংবাদিক এম এ হাকিম চৌধুরী,সাবেক সাধারন সম্পাদক মিনারুল হক সাধারণ সম্পাদক মো:ফরিদুল আলম, প্রথম আলো বান্দরবান প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামসুল ইসলাম,দৈনিক সাঙ্গুর প্রতিনিধি এইচ এম স¤্রাট, পাহাড় বার্তা অনলাইন নিউজ পোর্টালের বাতা সম্পাদক এস বাসু দাশ, আর টিভির বান্দরবান প্রতিনিধি শাফায়েত হোসেন,গাজী টিভির বান্দরবান প্রতিনিধি মো: ইসহাক মাছরাঙ্গা টিভির বান্দরবান প্রতিনিধি কৌশিক দাশ ,সাংবাদিক বাতিং মামা, দৈনিক মানব জমিন বান্দরবান প্রতিনিধি নুরুল কবির ,সাংবাদিক ছোটন বড়–য়াসহ জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উক্ত উদ্ধোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাহাড় বার্তা অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক সাদেক হোসেন চৌধুরী ।

এসময় উদ্বোধনী অনুষ্টানে কেক কেটে পাহাড়বার্তা অনলাইনের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্টানে প্রজেক্টরের মাধ্যমে পাহাড়ের জনপ্রিয় এই অনলাইন পোর্টালের সংবাদ ও বিভিন্ন তথ্যচিত্র সকলের মাঝে তুলে ধরেন পাহাড় বার্তার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।

প্রসঙ্গত ২০১৬ সালের জুলাই থেকে বান্দরবান সদরের হেডম্যান এসোসিয়েশন ভবনের নিচতলায় প্রাথমিকভাবে চালু করা এই অনলাইন পোর্টাল, আর পাঠকদের জনপ্রিয়তায় এই “পাহাড়বার্তা”র শুভ উদ্বোধনের মধ্য দিয়ে আগামীতে পাহাড়ের প্রতি মূহুর্তের বার্তা সকলের কাছে পৌছেঁ দেওয়ায় অঙ্গীকার নিয়ে এই প্রতিষ্টান কাজ করে যাচ্ছে।