খুরুশকুল বিএনপি সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু

প্রেস বিজ্ঞপ্তি :

সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছে খুরুশকুল ইউনিয়ন বিএনপি, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার বিকেলে পাল পাড়া বাজারস্থ বিএনপি কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি লুৎফুর রহমান কাজল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নতুন সদস্য সংগ্রহের মাধ্যমে দল শক্তিশালী হবে, শক্ত হবে সাংগঠনিক ভিত্তি, তাই দলকে শক্তিশালী করতে হলে নতুন সদস্য সংগ্রহ অভিযান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে, তিনি বলেন, নতুনদের সাথে নিয়ে আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশের গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করবে বিএনপি। ১৮ বছরের অধিক সদস্য সংগ্রহ ও পুরনো সদস্য নবায়নের মাধ্যমে তৃণমূল রাজনীতিকে আরও শক্তিশালী করার পরামর্শ দিয়ে বলেন, দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আগামী দিনে বেগম জিয়ার নেতৃত্বে আওয়ামী লীগের বিরুদ্ধে রাজপথে তীব্র প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এদিকে বি,এন,পির সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানকে কেন্দ্র করে খুরুশকুল ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে আসলে উদ্বোধনী অনুষ্টানটি বিশাল জনসভায় রুপ নেয়।

জানা গেছে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্টানের প্রধান অতিথি সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজলের আগমনে খুরুস্কুল ইউনিয়নের কুলিয়া পাড়া, খুরুস্কুল ব্রীজের সামনে, কৃষ্টির দোকান, টাইমবাজার, পালপাড়াসহ বিভিন্ন স্থানে তোরণ নির্মান করা হয়, সবমিলিয়ে এই অনুষ্টান কে ঘিরে বি,এন,পি নেতাকর্মীদের মাঝে চলছে উৎসবের আমেজ। খুরুশকুল ইউনিয়ন বিএনপি’র আহবায়ক সাবেক চেয়ারম্যান আমানুল হক আমানের সভাপতিত্বে যুগ্ম-আহবায়ক ফয়েজ উল্লাহ্ মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা বিএনপি’র সভাপতি সুবেদার মেজর (অবঃ) আব্দুল মাবুদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু, যুগ্ম-সম্পাদক ঈমাম খালেদ স্বপন, বিএনপি নেতা মোক্তার আহমদ মেম্বার, নুরুজ্জামান সিকদার, পিএমখালী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোহাম্মদ ছৈয়দ নূর সওদাগর, চৌফলদন্ডী বিএনপি’র সভাপতি মোস্তফা কামাল, ইউনিয়ন বিএনপি’র যুগ্ম-আহবায়ক শাহ আলম ছিদ্দিকী, আব্দুল মালেক, হাজী আব্দু রহিম, সাইফুল্লাহ্ নূর, মোস্তাক আহমদ, জানে আলম, সুজা উদ্দিন, জাহাঙ্গীর আলম, জেলা যুবদলের দপ্তর সম্পাদক নুরুল আমিনসহ ইউনিয়ন বিএনপি. যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

সন্ত্রাসী হামলায় কৃষকলীগ নেতা ও গণমাধ্যমকর্মী শিমুল আহত

থানায় অভিযোগ দেওয়ায় চকরিয়ায় কৃষকের বসতঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

নাইক্ষ্যংছড়ির এক ব্রিকফিল্ড মালিককে জরিমানায় বাকীরা আতংকে

২৮এপ্রিল কক্সবাজারে পালিত হবে আইনগত সহায়তা দিবস

“অবহেলিত গ্রামাঞ্চলে মানব সেবায় গুহাফা’র কার্যক্রম দৃষ্টান্ত হয়ে থাকবে”

যেভাবে প্রথম শ্রেণীর জেলার নাগরিক হলাম

বাড়ি ঘরে হামলা করছে লঙ্কানরা, পালাচ্ছে শত শত মুসলিম

আইএসের শীর্ষ নেতা মোসাদের অনুচর, তিনি ইহুদি!

সাকিবের মুখে লম্বা দাড়ি : শুধুই ছবি নাকি প্রতিবাদ?

শ্রীলঙ্কায় হামলার মূল হোতা নিহত

চকরিয়ায় দরিদ্র কৃষককে বেদম প্রহার ইউপি সদস্যের 

মিয়ানমারে রোহিঙ্গাদের জন্য একটি ভালো পরিবেশ তৈরি করা হচ্ছে

লোহাগাড়া প্রেস ক্লাবের নির্বাচন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন

রাঙামাটিতে উপজাতীয় নারী জনপ্রতিনিধিকে ধর্ষণ!

আলীকদমে নির্মাণ শ্রমিকের মৃত্যুকে পরিকল্পিত হত্যার অভিযোগ স্ত্রীর

কক্সবাজার মেডিকেল কলেজের সাবেক ও বর্তমান অধ্যক্ষসহ ১০ জনের বিরুদ্ধে দুদকের মামলা

কক্সবাজারে গ্রাম আদালত সক্রিয়করণ সংক্রান্ত মতবিনিময় সভা ২৭এপ্রিল

‘সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের বিকল্প নাই’

শ্রীলংকায় হোটেলে হামলায় উগ্রবাদী হাশিম নিহত

‘রোহিঙ্গাদের যারা সেবা দিতে আসছেন, তারা নিজেদের সেবায় বেশি মনোযোগী হন’