শাহেদ মিজান, সিবিএন:
কক্সবাজার পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা খোরশেদ আলমকে মারধরের দায়ে ১০নং ওয়ার্ডের কাউন্সিলর জাবেদ কায়সার নোবেলের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করা হয়েছে। বুধবার দুপুর ১টার দিকে মারধরের শিকার খোরশেদ আলম বাদী হয়ে এজাহারটি দায়ের করেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

মারধরের শিকার খোরশেদ আলম বলেন, ‘কয়েকদিন আগে কাউন্সিলর নোবেল তার রুমে দায়িত্ব প্রাপ্ত অফিস সহকারিকে সরিয়ে অন্য আরেকজনকে দেয়ার জন্য বলেন। তার কথা মতো অফিস সহকারি সরিয়ে অন্য আরেকজনও দেয়া হয়েছে। কিন্তু মঙ্গলবার সবাই ব্যস্ততার কারণে পুরনো অফিস সহকারি কাউন্সিলরের রুমে চা-নাস্তা নিয়ে যায়। এসময় কাউন্সিলর নোবেল অতর্কিতভাবে আমাকে ডেকে গালিগালাজ করতে থাকে। এমন গালিগালাজের কারণ জানতে চাইলে; এক পর্যায়ে আমাকে মারধর ও থাপ্পর মারেন। তাই আমি নিজে বাদি হয়ে থানায় মামলার এজাহার দায়ের করেছি।’ এ ব্যাপারে জেলা প্রশাসককেও স্মারকলিপি দেয়া হয়েছে বলে জানান খোেরশেদ আলম।

কক্সবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া বলেন, ‘বাদির দায়ের করা এজাহারটি গ্রহণ করে মামলা রুজুর প্রক্রিয়া চলছে। বেলা ৩টার মধ্যে মামলা রুজু হয়ে যাবে।’