সিবিএন:
পুলিশ বলে অপরাধের উর্ধ্বে নয়। সুযোগ পেলে তারাও অপরাধে জড়িয়ে যায়।
সোমবার (৭ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চকলেটের প্যাকেটে লোকানো ২৪ লাখ ১৭ হাজার টাকা মূল্যের ৮ হাজার ইয়াবাসহ আটক হয়েছেন চকরিয়া থানার পুলিশ কনস্টেবল মোঃ এরশাদ আলম (৩০)। তার সঙ্গে আটক হন স্ত্রী কামরুন নাহার (২২)।
টেকনাফের হোয়াইক্যং চেকপোস্টে পুলিশ দম্পতিকে আটক করে বিজিবি।
মঙ্গলবার (৮ আগষ্ট) তাদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে। মামলা নং- জিআর -৬৬২।
এ মামলায় অতি গোপনীয়তার সঙ্গে আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠিয়ে দেয়া হয়। মামলাটি টেকনাফ থানার এসআই মোঃ জয়নাল আবেদীন তদন্ত করছেন বলে জানিয়েছেন ওসি মোঃ মাইন উদ্দিন খান।
কনস্টেবল মোঃ এরশাদ আলম কুমিল্লার বুড়িচং পীরযাত্রাপুর এলাকার মৃত আলী আজমের ছেলে। স্ত্রী কামরুন নাহার কক্সবাজার সদরের পিএমখালী ১ নং ওয়ার্ড ছনখোলা এলাকার আব্দুল হামিদের মেয়ে।
আটক মোঃ এরশাদ আলম চকরিয়া থানার পুলিশ কনস্টেবল বলে সিবিএনকে নিশ্চিত করেছেন থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।
মামলার বাদী ২ বর্ডারগার্ড ব্যাটালিয়নের হাবিলদার মোঃ হায়দার আলী শেখ উল্লেখ এজাহারে করেছেন, ৭ আগষ্ট রাতে হোয়াইক্যং চেকপোস্টে কক্সবাজারগামী একটি নম্বরবিহীন মাইক্রোবাস সন্দেহ হলে থামায়। পরে মাইক্রোবাসটি থেকে আটক দুইজনকে তল্লাসী করে তাদের সাথে রক্ষিত শর্পি ব্যাগ থেকে পিনাক চকলেটের প্যাকেটে মোড়ানো অবস্থায় ইয়াবাভর্তি ৪০ টি প্যাকেট পাওয়া যায়। এছাড়া তাদের কাছ থেকে ৪টি মোবাইল জব্দ করা হয়।
২ বিজিবির অধিনায়ক জানান, উদ্ধার ইয়াবাগুলোর আনুমানিক মূল্য ২৪ লাখ ১৭ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে মামলা করে থানায় সোপর্দ করা হয়।