আবুল আলী, টেকনাফ :

টেকনাফের সদর ইউনিয়নের শীলবনিয়াপাড়া এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংর্ঘষে ছয়জন আহত হয়েছেন।  মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে টেকনাফ-শাহপরীর দ্বীপ সড়কের শীলবনিয়াপাড়া নামক এলাকায় এ দূঘর্টনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালে সাবরাং নয়াপাড়া থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাস টেকনাফ সদর ইউনিয়নের শীলবনিয়াপাড়া এলাকায় পৌছালে বিপরীত দিকে থেকে আসা অপর একটি বালু ভর্তি ডাম্পার ট্রাকের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ট্রাকের চালক ও তার সহকারীসহ কয়েকজন বাসের যাত্রী মারাত্মক আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে আসলেও ডাম্পার ট্রাকের চালক সোনা মিয়া (৩৫) ও সহকারী আজাদ উল্লাহ (২১) কে আধা ঘন্টা পর দরজা কেটে বাহির করতে হয়। এসময় বাসের চারজন যাত্রী সিরাজ মিয়া (৪০), সুলতান আহমদ (৫০), মো. রাশেদ (২৫) ও মো. শহিদুল্লাহ (২৭) আহত অবস্থায় উদ্ধার করে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক শোভন দাশ বলেন, আহত ছয়জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার পাঠানো হলেও তারমধ্যে ট্র্রাক চালক সোনা মিয়া ও তার সহকারী আজাদ উল্লাহ অবস্থা আশঙ্কাজনক।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ আশরাফুজ্জামান বলেন, ওই সড়কে প্রায় দুই ঘন্টা ধরে যানবাহন চলাচল বন্ধ ছিল। সড়কের উপর থেকে বাস-ট্রাক সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। গাড়ি দুটি জব্দ করে থানা নিয়ে আসা হয়েছে।