টেকনাফে ১ম বিভাগ ফুটবল টূর্ণামেন্ট কমিটির প্রস্ততি সভা

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ:
“মাদকমুক্ত সমাজ চাই-ক্রীড়ার কোন বিকল্প নাই” শ্লোগানে টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্টিতব্য আন্ত: উপজেলা ১ম বিভাগ ফুটবল টূর্ণামেন্ট আয়োজক কমিটির প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে। সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৭ আগষ্ট টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ৮টি দলের অংশ গ্রহণে নক আউট পদ্ধতিতে ১ম বিভাগ ফুটবল টূর্ণামেন্টের পর্দা উঠবে।

উদ্বোধনী দিনে হ্নীলার ওয়াব্রাং ইয়ং ভয়েস স্পোর্টিং ক্লাব বনাম টেকনাফ কলেজ পাড়া স্পোর্টিং ক্লাব মোকাবেলা করবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার আনুষ্টানিক উদ্বোধন করবেন টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হোসেন ছিদ্দিক। এছাড়া বিশেষ অতিথি হিসেবে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া, সহ-সভাপতি জসিম উদ্দিন, যগ্ম সম্পাদক হারুন-অর-রশিদসহ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

৫ আগষ্ট শনিবার বেলা ১১টায় টূর্ণামেন্ট পরিচালনা কমিটির অফিস কক্ষে আন্ত: উপজেলা ১ম বিভাগ ফুটবল টূর্ণামেন্ট আয়োজক কমিটির এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মো: আলম বাহাদুর। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য জিয়াউর রহমান জিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য তোয়াক্কুল হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল্লাহ, ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সহ সভাপতি মুজিবুর রহমান খোকন, উপজেলা ক্রীড়া সংস্থা ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ মোশতাক আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য গিয়াস উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির প্রচার সম্পাদক জসিম উদ্দিন টিপু, উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির উপ-প্রচার সম্পাদক নুরুল হোসাইন, উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির দপ্তর সম্পাদক আলী আকবর বাঘা। এতে টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য এবং রেফারী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

টেকনাফে বিজিবি’র সাথে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত

যুবকের তিরিশ

লোহাগাড়ায় ডাঃ মাহমুদুর রহমান’র পিতার ইন্তেকাল

পহেলা মে দিবস উপলক্ষে রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের সভা

শ্রীলঙ্কায় বিস্ফোরণে নিহত বেড়ে ২৯০, এখনও পর্যন্ত গ্রেফতার ২৪

এলএ অফিসে সক্রিয় ভয়ংকর প্রতারক চক্র !

শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের ২৭ জন বিদেশি

ব্রুনাইয়ে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

মহেশখালী সরকারী বঙ্গবন্ধু মহিলা কলেজ কেন্দ্রে ভুল প্রশ্নে এইচএসসি পরীক্ষা, কেন্দ্রসচিব অব্যাহতি

রাঙামাটিতে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : নরপশু গোপাল কৃঞ্চ আটক

শ্রীলঙ্কায় বোমা হামলায় শেখ সেলিমের নাতি নিহত, জামাতা আহত

শেখ সেলিমের মেয়ের পরিবার শ্রীলংকায় বোমা হামলার শিকার হয়েছে: প্রধানমন্ত্রী

শ্রীলঙ্কায় ধারাবাহিক বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ২১৫

কলেজে ভর্তি কার্যক্রম শুরু ১২ মে

বলী খেলার নামে জুয়ার আসর বসাতে মরিয়া প্রভাবশালী মহল!

পেকুয়ায় ৪’শ কৃষকদের মাঝে বিনামূল্যের বীজ ও সার বিতরণ

শ্যালিকাকে ঢিল ছোড়ার প্রতিবাদ করায় বোন জামাইয়ের বাড়িতে বখাটের হামলা

পটিয়ার কেলিশহরে আন্তঃধর্মীয় সম্মেলন

হালিশহরে অজ্ঞাত বস্তাবন্দী লাশ উদ্ধার

মাহফুজউল্লাহ মারা যাননি, জানাল বিএনপি