কক্সবাজার কলেজ, সদর ও পলিটেকনিক ছাত্রলীগের কমিটি অনুমোদন

শাহেদ মিজান, সিবিএন:
বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার সরকারি কলেজ ও কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউট শাখার কমিটি অনুমোদন দেয়া হয়েছে। রোববার রাতে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহামদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম জেলার দু’আলোচিত শিক্ষাপ্রতিষ্ঠানের ঐতিহ্য ছাত্রসংগঠন ছাত্রলীগের অনুমোদন দেন। কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মইন উদ্দীন এই তথ্য জানান।

মইন উদ্দীন জানান, অনুমোদিত কমিটিতে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের কমিটিতে সভাপতি হয়েছেন জাকের হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন সাখাওয়াত হোসেন, পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্রলীগের কমিটিতে সভাপতি হয়েছেন কাজী সেজান মাহমুদ হিমেল ও সাধারণ সম্পাদক হয়েছেন রাজিবুল হক রাজু। কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি হয়েছেন কাজী তামজিদ রিজুয়ান পাশ, সহ-সভাপতি হয়েছেন যথাক্রমে- হাফিজুর রহমান লাভলু, রমজান আলী জিতু, তৌহিদুল ইসলাম। সাধারণ সম্পাদক হয়েছেন কায়সারুল আলম মুন্না চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক যথাক্রমে- এখলাছুর রহমান, ফয়সাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক রবিউল আলম রবি ও রূপু নূর এ্যানি।

ককক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক সম্পাদক মইন উদ্দীন বলেন, নতুন তিন ইউনিটের কমিটিতে নিয়মিত ছাত্রদের প্রাধান্য দেয়া হয়েছে। সরকারি কলেজ ও পলিটেকনিক ইনষ্টিটিউট জেলা ছাত্রলীগের অত্যন্ত গুরুত্বপূর্ণ ইউনিট। এখানে ক্যাম্পাসের পরিশ্রমী ও দক্ষ ছাত্রনেতাদের নেতৃত্বে আনা হয়েছে। সদর উপজেলা ছাত্রলীগে নতুন কমিটি গঠনের বিষয়টি এক ধরনের চ্যালেঞ্জ ছিলো। দীর্ঘ ৯ বছর পর এই ইউনিটে ত্যাগীদের মূল্যায়ন ও আওয়ামী পরিবারের সন্তানদের আনা হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসাইন তানিম বলেন,  নবগঠিত এই তিন কমিটি নেতৃবৃন্দকে আগামী ‍দু’মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেয়া হয়েছে। সেপ্টেম্বরে বেশকিছু উপজেলা, পৌরসভা ও শিক্ষা প্রতিষ্ঠানে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে।

সভাপতি ইশতিয়াক আহমেদ জয় বলেন, দলের জন্য আন্তরিক,  ত্যাগী, পরিশ্রমী ও পরিচ্ছন্নদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটি গঠনের ক্ষেত্রেও এই পন্থা অবলম্বন করতে নির্দেশ  দেয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ

দৈনিক কক্সবাজার পত্রিকায় ‘জমি দেব ঘুষ দেব না’-শীর্ষক সংবাদের আংশিক প্রতিবাদ

একুশের প্রভাতে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের শ্রদ্ধাঞ্জলি

হুফফাজুল কুরআন সংস্থার উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

অপহরণকারী গুজবে ৩ জার্মান সাংবাদিকের উপর রোহিঙ্গাদের হামলা

চকরিয়ায় হেলিকপ্টারে এসে মাদ্রাসা উদ্বোধন করলেন আল্লামা আহমদ শফি

বেনাপোল নোম্যান্সল্যান্ডে দু‘বাংলার হাজার হাজার ভাষাপ্রেমী মানুষের মিলন মেলা

শহীদ মিনারে ইইডি কক্সবাজার জোনের শ্রদ্ধা নিবেদন

মানবপাচারের মামলায় চৌফলদন্ডী ছাত্রলীগ নেতা জিকু গ্রেফতার

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রামু লেখক ফোরামের আলোচনা সভা

শহীদ মিনারে জেলা পরিষদের শ্রদ্ধা নিবেদন

একুশ তুমি

চট্টগ্রাম শহীদ মিনারে কক্সবাজার সমিতির শ্রদ্ধা নিবেদন

শহীদ মিনারে আইনজীবী সমিতির শ্রদ্ধা ও আলোচনা সভা অনুষ্ঠিত

শহীদ মিনারে জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন

২৬ দিনেই বিধবা হলেন স্মৃতি

আলীকদম উপজেলা নির্বাচনে হেভিওয়েট প্রার্থী আবুল কালাম

আলীকদমে পদত্যাগী চেয়ারম্যান ও প্রার্থীর বিরুদ্ধে মামলা

ডিলাইট হলিডে ফাউন্ডেশনের উদ্যোগে মহান একুশে ফেব্রুয়ারি উদযাপিত

সেন্টমার্টিন বঙ্গোপসাগর থেকে ১১ জন মাঝিমাল্লা ও ট্রলারসহ ১লাখ ইয়াবা উদ্ধার

আমি বাংলায় ভালোবাসি , বাংলাকে ভালোবাসি