কক্সবাজার কলেজ, সদর ও পলিটেকনিক ছাত্রলীগের কমিটি অনুমোদন

শাহেদ মিজান, সিবিএন:
বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার সরকারি কলেজ ও কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউট শাখার কমিটি অনুমোদন দেয়া হয়েছে। রোববার রাতে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহামদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম জেলার দু’আলোচিত শিক্ষাপ্রতিষ্ঠানের ঐতিহ্য ছাত্রসংগঠন ছাত্রলীগের অনুমোদন দেন। কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মইন উদ্দীন এই তথ্য জানান।

মইন উদ্দীন জানান, অনুমোদিত কমিটিতে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের কমিটিতে সভাপতি হয়েছেন জাকের হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন সাখাওয়াত হোসেন, পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্রলীগের কমিটিতে সভাপতি হয়েছেন কাজী সেজান মাহমুদ হিমেল ও সাধারণ সম্পাদক হয়েছেন রাজিবুল হক রাজু। কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি হয়েছেন কাজী তামজিদ রিজুয়ান পাশ, সহ-সভাপতি হয়েছেন যথাক্রমে- হাফিজুর রহমান লাভলু, রমজান আলী জিতু, তৌহিদুল ইসলাম। সাধারণ সম্পাদক হয়েছেন কায়সারুল আলম মুন্না চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক যথাক্রমে- এখলাছুর রহমান, ফয়সাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক রবিউল আলম রবি ও রূপু নূর এ্যানি।

ককক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক সম্পাদক মইন উদ্দীন বলেন, নতুন তিন ইউনিটের কমিটিতে নিয়মিত ছাত্রদের প্রাধান্য দেয়া হয়েছে। সরকারি কলেজ ও পলিটেকনিক ইনষ্টিটিউট জেলা ছাত্রলীগের অত্যন্ত গুরুত্বপূর্ণ ইউনিট। এখানে ক্যাম্পাসের পরিশ্রমী ও দক্ষ ছাত্রনেতাদের নেতৃত্বে আনা হয়েছে। সদর উপজেলা ছাত্রলীগে নতুন কমিটি গঠনের বিষয়টি এক ধরনের চ্যালেঞ্জ ছিলো। দীর্ঘ ৯ বছর পর এই ইউনিটে ত্যাগীদের মূল্যায়ন ও আওয়ামী পরিবারের সন্তানদের আনা হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসাইন তানিম বলেন,  নবগঠিত এই তিন কমিটি নেতৃবৃন্দকে আগামী ‍দু’মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেয়া হয়েছে। সেপ্টেম্বরে বেশকিছু উপজেলা, পৌরসভা ও শিক্ষা প্রতিষ্ঠানে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে।

সভাপতি ইশতিয়াক আহমেদ জয় বলেন, দলের জন্য আন্তরিক,  ত্যাগী, পরিশ্রমী ও পরিচ্ছন্নদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটি গঠনের ক্ষেত্রেও এই পন্থা অবলম্বন করতে নির্দেশ  দেয়া হয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

অনূর্ধ ১৭ ফুটবলে সহোদরের ২ গোলে মহেশখালী চ্যাম্পিয়ন

টাস্কফোর্সের অভিযানঃ ৪৫০০ ইয়াবাসহ ব্যবসায়ী আটক

টেকনাফে ৭৫৫০টি ইয়াবাসহ দুইজন আটক

এলোমেলো রাজনীতির খোলামেলা আলোচনা

কক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরে পেলেন পর্যটক

সুষ্ঠু নির্বাচনে জাতীয় ঐক্য

সঠিক কথা বলায় বিচারপতি সিনহাকে দেশত্যাগে বাধ্য করেছে সরকার : সুপ্রিম কোর্ট বার

সিনেমায় নাম লেখালেন কোহলি

যুক্তরাষ্ট্রের কথা শুনছে না মিয়ানমার

তানজানিয়ায় ফেরিডুবিতে নিহতের সংখ্যা শতাধিক

যশোরের বেনাপোল ঘিবা সীমান্তে পিস্তল,গুলি, ম্যাগাজিন ও গাঁজাসহ আটক-১

তরুণদের এগিয়ে নিয়ে যাওয়াটা অনেক বেশি জরুরি- কক্সবাজারে মোস্তফা জব্বার

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪

খরুলিয়ায় বখাটেকে পুলিশে দিলো জনতা, রাম দা উদ্ধার

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সতীদাহ প্রথা: উপমহাদেশের ইতিহাসে কলঙ্কজনক অধ্যায়

খুরুশকুলে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র আহত

নুরুল আলম বহদ্দারের কবর জিয়ারত করলেন লুৎফুর রহমান কাজল

জীবনের প্রথম প্রচেষ্টাতে ঈর্ষনীয় সাফল্য মৌসুমীর

এলআইসিটি বেস্ট অ্যাওয়ার্ড পেলো চবি শিক্ষার্থী নিপুন