অনলাইন ডেস্ক:

ব্যতিক্রমী সব মিউজিক ভিডিও বানিয়ে আলোচনায় আসেন বগুড়ার ছেলে হিরো আলম। এবার বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। ছবির নাম ‘মার ছক্কা’। বিষয়টি হয়তো হিরো আলম ভক্তরা বিশ্বাস করতে চাইবেন না। সিনেমার কাজ শেষ হয়ে গেছে। হিরো আলম এখন বড় পর্দায় নিজের অভিষেকের বিষয়ে অপেক্ষার প্রহর গুণছেন। অথচ হিরো আলম নিজেও বিষয়টি বিশ্বাস করতে পারছেন না। বড় পর্দায় অভিষেক বলে কথা!

হিরো আলম বলেন, এটি আমার প্রথম চলচ্চিত্র। আমি কখনও কল্পনা করিনি যে আমি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পাব। এজন্য সত্যিই নির্মাতার কাছে কৃতজ্ঞ। আশা করি সবাই এই সিনেমাটি হলে গিয়ে দেখবেন।

‘মার ছক্কা’ ছবিটি পরিচালনা ও প্রযোজনা করেছেন পরিচালক মঈন বিশ্বাস। এতে আরও অভিনয় করেছেন রোহান, কোয়েল, ওমর সানী, অরুনা বিশ্বাস, আলেকজান্ডার বো, সাদেক বাচ্চু, রাবিনা বৃষ্টি, তন্দ্রা প্রাবন, জাদু আজাদ, জোবায়ের, জ্যোতি, তনু পান্ডে প্রমুখ।

ছবিটির শ্যুটিংয়ে সময় তোলা একটি ছবি সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন হিরো আলম। সেখানে পুলিশ কর্মকর্তারূপী এক অভিনেতার সঙ্গে সঙ্গে দেখা গেছে হিরো আলমকে। ছবির সঙ্গে হিরো আলম লিখেছেন, ‘ছবির শ্যুটিংয়ের সময় তোলা। এই পুলিশ হিরো আলমকে গ্রেফতার করতে এসেছিল। আমি তাকে খুব ভালোভাবেই মেরেছি। জ্যাকি চ্যানও এই লেবেলের মারপিট করতে পারবে না। ‘